বিস্ফোরণ তৃণমূলের কার্যালয়ে

বোমা বিস্ফোরণে ধুলিসাৎ হয়ে গেল তৃণমূলের অঞ্চল অফিস। রবিবার বিকেলে আউশগ্রাম ১ ব্লকের পিচকুরির ঘটনা।২-বি জাতীয় সড়কের কাছে তৃণমূলের উক্তা অঞ্চল কার্যালয়টিতে একটি বড় ঘর ও সামনে বারান্দা ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আউশগ্রাম শেষ আপডেট: ০৮ মে ২০১৭ ০৪:০৫
Share:

বোমা বিস্ফোরণে ধুলিসাৎ হয়ে গেল তৃণমূলের অঞ্চল অফিস। রবিবার বিকেলে আউশগ্রাম ১ ব্লকের পিচকুরির ঘটনা।

Advertisement

২-বি জাতীয় সড়কের কাছে তৃণমূলের উক্তা অঞ্চল কার্যালয়টিতে একটি বড় ঘর ও সামনে বারান্দা ছিল। স্থানীয়দের একাংশের দাবি, তৃণমূলের উক্তা অঞ্চল পার্টি অফিসের ভিতরে বেশ কয়েক দিন ধরেই বোমা মজুত করা ছিল। তীব্র গরমে যে ভাবেই হোক বোমাগুলি ফেটে যায়। বিস্ফোরণের তীব্রতায় কার্যালয়ের পাকা ছাদ ও দেওয়াল ভেঙে পড়ে। সেই ছাদ চাপা পড়ে এক জন মারা গিয়েছেন বলেও এলাকাবাসীর একাংশের দাবি। বিস্ফোরণে পিচকুরির মল্লিকপাড়া দিয়ে যাওয়ার সময় ইটের টুকরো লেগে দুই গ্রামবাসী আহত হয়েছেন বলেও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। পুলিশেরও ধারণা, মজুত বোমা ফেটে ঘটনাটি ঘটেছে।

সিপিএমের জেলা কমিটির সদস্য আসগর মল্লিকের অভিযোগ, “পঞ্চায়েত ভোটের আগে সন্ত্রাস তৈরির জন্য বোমা মজুত করেছিল তৃণমূল। তাতে নিজেদের ঘরেই বিপদ হয়েছে।” বিজেপির পূর্ব বর্ধমানের পর্যবেক্ষক অনল বিশ্বাসও বলেন, “সন্ত্রাস-যোগ তৃণমূলের সঙ্গেই রয়েছে, এই ঘটনায় ফের বোঝা গেল।” যদিও আউশগ্রাম ১ তৃণমূলের ব্লক সভাপতি টগর শেখ বলেন, “বাইরে থেকে বিভেদকামী শক্তিরা বোমা ছুড়েছে।” বীরভূম জেলা তৃণমূল সভাপতি, অনুব্রত মণ্ডলের দাবি, তাঁদের দু-তিন জন কর্মী শুয়েছিলেন পার্টি অফিসে। সিপিএমের ছোড়া বোমায় তাঁরা অল্পবিস্তর আহত হয়েছেন। কিন্তু, কেউ মারা যাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন