ধান্দাবাজদের মাথায় তুলবেন না, অভিষেক

দিন কয়েক আগে তোলাবাজির অভিযোগে গ্রেফতার হয়েছেন বিধাননগর পুরসভার ৪১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়। দলের কারও বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠলে যে দল পাশে দাঁড়াবে না সেই বার্তা দিয়েছেন তৃণমূল নেতৃত্ব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাকদ্বীপ শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ০১:৫২
Share:

দিন কয়েক আগে তোলাবাজির অভিযোগে গ্রেফতার হয়েছেন বিধাননগর পুরসভার ৪১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়। দলের কারও বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠলে যে দল পাশে দাঁড়াবে না সেই বার্তা দিয়েছেন তৃণমূল নেতৃত্ব। রবিবার বিকেলে কাকদ্বীপে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভায় এসে সেই কথাই স্মরণ করিয়ে দিলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

এ দিনের সভায় অভিষেক বলেন, ‘‘এমন কোনও কাজ করবেন না যাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। দলের ভেতরে অনেক ধান্দাবাজ ঘুরে বেড়াচ্ছে, তাঁদের মাথায় তুলবেন না। দল থেকে বের করে দিন। দলে তাদের কোনও জায়গা নেই।’’

এ দিনের সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি শোভন চট্টোপাধ্যায়, মন্ত্রী মন্টুরাম পাখিরা, বিধায়ক দীপক হালদার, তৃণমূল আরাবুল ইসলাম প্রমুখ। সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনা জেলা যুব তৃণমূল সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিধায়ক সওকত মোল্লা। নতুন যুব সভাপতিকে জেলার সব স্তরে যাতে মেনে নেওয়া হয় সেই বার্তা দিয়ে শোভনবাবু বলেন, ‘‘জেলার নতুন যুব সভাপতি সওকত মোল্লার নেতৃত্বে আন্দোলন গড়তে হবে। কারও কোনও অসুবিধা থাকলে আলোচনা করবেন কিন্তু কোন্দলে জড়াবেন না।’’

Advertisement

এ দিনের সভায় যাওয়ার পথে দুর্ঘটনায় গুরুতর আহত হন টিএমসিপি কর্মী কাকদ্বীপ কলেজের প্রথম বর্ষের ছাত্র হরিপদ বারিক। তাকে কলকাতার পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তিনি হেলমেট পরে ছিলেন না। সভা ঘিরে এলাকায় যানজট তৈরি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন