পাচারের মুখে ফোন করে রক্ষা ছাত্রীর

দক্ষিণ ২৪ পরগনার এক স্বেচ্ছাসেবী সংস্থা সূত্রের খবর, ওই ছাত্রীর পরিবার সোমবার সন্ধ্যায় তাদের কাছে এসে জানায়, সাত দিন ধরে তাদের মেয়ে নিখোঁজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:০৯
Share:

প্রতীকী ছবি।

কলেজ যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন ভাঙড়ের বাসিন্দা, তৃতীয় বর্ষের কলেজছাত্রী সুস্মিতা মণ্ডল (ছদ্মনাম)। সাত দিন পরে, সোমবার রাতে পাচারকারীদের খপ্পর থেকে তাঁকে উদ্ধার করে আনল পুলিশ।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনার এক স্বেচ্ছাসেবী সংস্থা সূত্রের খবর, ওই ছাত্রীর পরিবার সোমবার সন্ধ্যায় তাদের কাছে এসে জানায়, সাত দিন ধরে তাদের মেয়ে নিখোঁজ। শনিবার রাতে অজানা নম্বর থেকে বাড়িতে ফোন করে মেয়ে জানান, তাঁর খুব বিপদ। বাবা-মা যেন পুলিশের সাহায্য নিয়ে তাঁকে বাঁচান। নইলে তাঁকে অন্য জায়গায় পাচার করে দেওয়া হবে। পরের দিন সকালেই বাড়ির লোকেরা মেয়েকে ফোন করে সাড়া পাননি।

স্বেচ্ছাসেবী সংস্থা ভাঙড় থানায় ফোন করে বিষয়টি জানায়। ছাত্রীটি যে-মোবাইল থেকে ফোন করেছিলেন, তার টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিশ জানতে পারে, সেটি কুলতলি এলাকায় আছে। সোমবার রাত আড়াইটে নাগাদ কুলতলি থেকেই সুস্মিতাকে উদ্ধার করা হয়। গ্রেফতার হয় রতন নস্কর ও হৃদয় নস্কর নামে দুই অভিযুক্ত। ধৃতেরা সম্পর্কে বাবা-ছেলে। তদন্তে পুলিশ জেনেছে, ধৃত যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সুস্মিতার। ওই যুবক তাঁকে বাড়িতে নিয়ে গিয়ে অন্যত্র বেচে দেওয়ার চক্রান্ত করছে বুঝতে পেরে তরুণী তাঁর আত্মীয়দের খবর পাঠান। পুলিশ জানিয়েছে, সুস্মিতা বুদ্ধি করে বাড়িতে ফোন করাতেই বেঁচে গিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন