CV Ananda Bose

রবিবার সকালে দক্ষিণেশ্বরে মাতৃদর্শনে সস্ত্রীক রাজ্যপাল, বিকেলে মাদার হাউস যাবেন বোস

রবিবার বিকেলেই রাজ্যপালের মাদার হাউস যাওয়ার কথা। সেখানে গিয়ে তিনি মাদার টেরিজার সমাধিস্থলে যাবেন এবং পুষ্পার্ঘ্য নিবেদন করবেন। বিকেল সাড়ে ৪টে নাগাদ মাদার হাউসে পৌঁছতে পারেন বোস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১১:০৭
Share:

রাজ্যপাল সিভি আনন্দ বসু। ফাইল চিত্র।

রবিবার সকালে দক্ষিণেশ্বর মন্দিরে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রীও। মন্দিরে এসে তাঁরা পুজো দেন। ভবতারিণী মন্দির এবং পাশের রাধামাধব মন্দির ঘুরে দেখেন। রাজ্যপালের এই দক্ষিণেশ্বর সফরের তত্ত্বাবধানে ছিলেন মন্দিরের অছি পরিষদের সদস্য কুশল চৌধুরী।

Advertisement

গত নভেম্বর মাসে এ রাজ্যের রাজ্যপাল হওয়ার পর এই প্রথম দক্ষিণেশ্বরে এলেন বোস। তার আগে কর্মসূত্রে কলকাতায় থাকার সময়েও তিনি এই মন্দিরে এসেছেন বলে জানিয়েছেন ঘনিষ্ঠমহলে। মন্দির চত্বর ঘুরে দেখে তিনি খুশি হয়েছেন বলে জানিয়েছেন মন্দির কর্তৃপক্ষ।

Advertisement

রবিবার বিকেলেই রাজ্যপালের মাদার হাউস যাওয়ার কথা। সেখানে গিয়ে তিনি মাদার টেরিজার সমাধিস্থলে যাবেন এবং পুষ্পার্ঘ্য নিবেদন করবেন। রাজভবন সূত্রের খবর, বিকেল সাড়ে ৪টে নাগাদ মাদার হাউসে পৌঁছতে পারেন বোস।

বাংলা সম্পর্কে নিজের ভালবাসা এবং আগ্রহের কথা জানিয়েছেন বোস। রাজ্যপাল বাংলা ভাষা শিখবেন বলে সরস্বতী পুজোর দিন রাজভবনে হাতেখড়ি অনুষ্ঠানের আয়োজনও করা হয়। যাকে কেন্দ্র করে বিতর্ক চলছে রাজ্যের রাজনৈতিক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন