Anis Khan

Anis Khan’s Death: নবান্নে গেলেন না আনিসের বাবা, দাদা বললেন: দিদির উপর আস্থা আছে, পুলিশে নেই

মমতার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা থাকলেও শারীরিক অবস্থা ভাল না থাকায় তিনি নবান্নে যেতে পারেননি বলে জানান আনিসের বাবা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২২
Share:

মুখ্যমন্ত্রী দেখা করতে এলে আসতে পারেন বলে জানান, আনিসের বাবা। গ্রাফিক: সনৎ সিংহ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা থাকলেও পুলিশের উপর একেবারেই আস্থা নেয়। স্পষ্ট জানিয়ে দিলেন হাওড়ার আমতায় মৃত আনিস খানের দাদা। সোমবার আনিসের মৃত্যু নিয়ে সিট গঠন করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট জমা করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনিসের সঙ্গে দলের সম্পর্ক ভাল ছিল বলে মন্তব্য করেন মমতা। তার পরই এই মন্তব্য আনিসের দাদার। সিট-এর পরিবর্তে সিবিআই-এর তদন্তেরও দাবি করেন তিনি।

Advertisement

মমতার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা থাকলেও শারীরিক অবস্থা ভাল না থাকায় তিনি নবান্নে যেতে পারেননি বলে জানান আনিসের বাবা। তবে মুখ্যমন্ত্রী দেখা করতে এলে আসতে পারেন বলে জানান তিনি। আনিসের দাদার দাবি, মুখ্যমন্ত্রী তাঁর বাবার কাছে এসে আশ্বাস দিলে ভাল হবে। মুখ্যমন্ত্রীকে তাঁদের বাড়ি আসার আবেদন জানিয়েছেন তিনি।

সোমবারের সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ‘‘আনিসের ব্যাপারে সরকার নিরপেক্ষ তদন্ত করবে। এটা দুর্ভাগ্যজনক ঘটনা। দোষীদের ছেড়ে দেওয়া হবে না। জীবন ফিরিয়ে দিতে পারব না। সেটা তো আমার হাতে নেই। তবে পরিবার আমাদের উপর আস্থা রাখুক। এর কোনও ক্ষমা নেই।’’

Advertisement

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তাঁর সঙ্গে পুলিশকর্তাদের কথা হয়েছে। মমতার কথায়, ‘‘আনিসের সঙ্গে আমাদের যোগাযোগ ভাল ছিল। যাঁরা এখন টেলিভিশনে দর্শন দিতে গিয়েছেন তাঁরা জানেন না আনিস আমাদের সঙ্গে যোগাযোগ রাখতেন। তিনি আমাদের সাহায্যও করেছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন