Mamata Banerjee

Indranil Sen: ‘চিফ মিনিস্টার’ না ‘হোম মিনিস্টার’, কাকে বেশি ভয় পান? উত্তর দিলেন ইন্দ্রনীল

ইন্দ্রনীল জানান, বাড়ি থেকে বেরোলে তাঁর ভয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ঘরের মধ্যে স্ত্রী-ই তাঁর ভয়ের কারণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১১:২৯
Share:

ইন্দ্রনীল সেন।

‘চিফ মিনিস্টার’ মমতা বন্দ্যোপাধ্যায় না কি ‘হোম মিনিস্টার’ মধুছন্দা সেন, কাকে বেশি ভয় পান রাজ্যের পর্যটনমন্ত্রী ইন্দ্রনীল সেন? আনন্দবাজার অনলাইনের ইউটিউব ও ফেসবুক লাইভে এসে এ প্রশ্নের খোলামেলা উত্তর দিলেন ইন্দ্রনীল। বললেন, বাড়ির বাইরে বেরোলে মুখ্যমন্ত্রীকে তিনি ভয় পান বেশি। কিন্তু ঘরের মধ্যে স্ত্রী-ই তাঁর ভয়ের কারণ।

Advertisement

ইন্দ্রনীলের স্ত্রীর নাম মধুছন্দা। শনিবারের লাইভে ইন্দ্রনীল জানান, বাড়ি থেকে বেরোলে তাঁর ভয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বাড়ির মধ্যে ভয় পান স্ত্রীকে। এর কারণও স্পষ্ট করেছেন ‘দূরের বলাকা’র শিল্পী। তাঁর মতে, যে ভালবাসবে, সে-ই তো বকবে। বকুনি আর ভালবাসার দৃঢ় যোগাযোগ আছে। তবে বকুনির দাঁড়িপাল্লায় ‘চিফ মিনিস্টার’ ও ‘হোম মিনিস্টার’, দু’জনকেই যে তিনি ভয় পান, আনন্দবাজার অনলাইনের লাইভে নির্ভয়ে জানালেন রাজ্যের দাপুটে মন্ত্রী ইন্দ্রনীল।

এ প্রসঙ্গেই প্রশ্ন ওঠে, মুখ্যমন্ত্রীর কাছে শেষ কবে বকুনি খেয়েছেন? ইন্দ্রনীলের জবাব, ‘‘দু’এক দিনের মধ্যে খাইনি। হয়তো আগামী দু’এক দিনের মধ্যে খেতে পারি!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন