Accident

খেলতে খেলতে সানশেড ভেঙে হুগলিতে মৃত ১২ বছরের কিশোর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিকালে এলাকার একটি নির্মীয়মান বাড়িতে পাড়ার অন্য বাচ্চাদের সঙ্গেই খেলছিল সঞ্জয়। সেই সময়ই আচমকাই বাড়ির ছাউনি ভেঙে নীচে পড়ে যায় সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৭:৩৩
Share:

সঞ্জয় দত্ত। —নিজস্ব চিত্র।

সানশেড (রোদ ছাউনি) চাপা পড়ে মৃত্যু হল এক কিশোরের। রবিবার বিকেলে চুঁচুড়ার দেবীপুর ইটখোলা এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুর নাম সঞ্জয় দত্ত (১২)। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে একটি নির্মীয়মাণ বাড়িতে পাড়ার অন্য বাচ্চাদের সঙ্গেই খেলছিল সঞ্জয়। সেই সময়ই আচমকাই রোদছাউনি ভেঙে নীচে পড়ে যায় সে। তার মাথায় গুরুতর চোট লাগে। পড়শিরা তাকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান। সেখানে সঞ্জয়কে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

প্রতিবেশীদের দাবি, বাড়ির মালিককে ক্ষতিপূরণ দিতে হবে নিহত শিশুর পরিবারকে। এই ঘটনার পর বাড়ি মালিকের খোঁজ মেলেনি। চুঁচুড়া থানার পুলিশ সোমবার মৃতদেহ ময়নতদন্তের জন্য পাঠায়।

Advertisement

ছোটবেলা থেকেই ঠাকুমা দুর্গা দত্তের কাছে থাকে সঞ্জয়। নাতির মৃত্যুতে দুর্গা বলছেন, ‘‘আমার একটাই নাতি। ওর মা মারা যাওয়ার পর থেকে আমিই বড় করেছি। খেলতে খেলতে এ ভাবে মরে গেল, ভাবতেই পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন