Child Falls From Fifth Floor Building

বহুতল থেকে পড়ে জখম নয় বছরের শিশু, হাওড়ায় ছাদে চোখ বেঁধে কানামাছি খেলতে গিয়ে বিপত্তি

রবিবার রাত ৯টা নাগাদ পিলখানার ফকির বাগান লেনে একটি পাঁচ তলা বাড়ির ছাদে খেলছিল শিশুরা। জখম শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, তারা চোখে রুমাল বেঁধে কানামাছি খেলছিল। তখন ঘটে দুর্ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৩:৫৭
Share:

বহুতল থেকে পড়ে জখম শিশু। — নিজস্ব চিত্র।

ছাদে চোখে রুমাল বেঁধে চলছিল কানামাছি খেলা। সেই বিপজ্জনক খেলা খেলতে গিয়ে পাঁচ তলা বাড়ির ছাদ থেকে নীচে পড়ল ৯ বছরের এক শিশু। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার পিলখানায়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ওই শিশুটি।

Advertisement

গোলাবাড়ি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ৯টা নাগাদ পিলখানার ফকির বাগান লেনে একটি পাঁচ তলা বাড়ির ছাদে খেলছিল শিশুরা। জখম শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, তারা চোখে রুমাল বেঁধে কানামাছি খেলছিল। কিন্তু ওই ছাদে যে পাঁচিল দেওয়া ছিল তার উচ্চতা অনেক কম। খেলা চলাকালীন অনীশ কুমার নামে এক শিশু ছাদের পাঁচিল টপকে নীচে পড়ে যায়। সেই সময় রাস্তার ধারে বসে আড্ডা দিচ্ছিলেন স্থানীয় কয়েক জন যুবক। ওই শিশুটিকে তাঁরা রাস্তায় পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে তাঁরা ছুটে যান। আহত অবস্থায় অনীশকে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। গুরুতর জখম অবস্থায় অনীশ চিকিৎসাধীন আইসিইউতে।

ঘটনার তদন্ত শুরু করেছে গোলাবাড়ি থানার পুলিশ। গোলাবাড়ি থানা সূত্রে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অনীশের চোখে রুমাল বাঁধা ছিল। ছাদের পাঁচিল বেশি উঁচু না হওয়ার কারণে সে পাঁচিল টপকে নীচে পড়ে যায় বলে মনে করা হচ্ছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন