Kidnap

হাওড়ায় পাঁচ বছরের শিশুকে অপহরণ করে বিক্রি! আত্মীয়ের বিরুদ্ধেই অভিযোগ পরিবারের

পুলিশ সূত্রে খবর, শুক্রবার থেকে হাওড়ার বেনিয়ারার বাসিন্দা বছর পাঁচেকের রোহন মল্লিকের কোনও খোঁজ নেই। ডোমজুড় থানা ইতিমধ্যে অপহরণের মামলা শুরু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ২৩:৩৭
Share:

—প্রতীকী চিত্র।

এক শিশুকে অপহরণ করে বিক্রির অভিযোগ উঠল হাওড়ায়। এক আত্মীয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ তুলেছে পরিবার। খবর পেয়েই ঘটনার তদন্তে নেমেছে ডোমজুড় থানার পুলিশ। তবে শিশুটির এখন খোঁজ পাওয়া যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার থেকে হাওড়ার বেনিয়ারার বাসিন্দা বছর পাঁচেকের রোহন মল্লিকের কোনও খোঁজ নেই। ডোমজুড় থানা ইতিমধ্যে অপহরণের মামলা শুরু করে তদন্ত শুরু করেছে। রোহনের পরিবারের অভিযোগ, তাদের এক আত্মীয় রোহনকে অপহরণ করে বিক্রি করে দিয়েছেন। ওই শিশুর মা মেহেনুর বেগম অভিযোগ করেন যে, ভাসুরের ছেলে শাহ আলম মল্লিক এই ঘটনার সঙ্গে জড়িত।

পরিবার জানিয়েছে, হুগলির জাঙ্গিপাড়ার বাসিন্দা শাহ আলম শুক্রবারই হাওড়ার বেনিয়ারাতে এসেছিলেন। শিশুটির বাবা মোকারিম মল্লিকের অভিযোগ, শাহ আলম কেরলে রাজমিস্ত্রির কাজ করতেন। গত দু’মাস আগে বাড়ি ফিরে আসেন। তাঁর কোনও কাজকর্ম ছিল না। টাকার জন্য তাঁর ছেলেকে নিয়ে গিয়ে বিক্রি করে দিয়েছেন। তাঁরা ডোমজুড় থানায় লিখিত ভাবে অভিযোগ করেছেন। পুলিশ সূত্রে খবর, অপহরণের মামলা রুজু হয়েছে। শিশুটির খোঁজে তল্লাশি চলছে। বিভিন্ন জায়গায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।পারিবারিক শত্রুতা নাকি অন্যকোনো কারনে এই ঘটনা তা দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন