Tarakeshwar

Death: আপ তারকেশ্বর লোকালে মৃত্যু এক নিত্যযাত্রীর, বাড়ি বৈদ্যবাটীতে

খবর পেয়ে ছুটে আসেন জিআরপি আধিকারিকরা। হকারদের সহযোগিতায় ওই ব্যক্তিকে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বৈদ্যবাটী শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০০:৪১
Share:

মৃত নিত্যযাত্রী। —নিজস্ব চিত্র।

হাওড়া-তারকেশ্বর আপ লোকাল ট্রেনে এক নিত‍্যযাত্রীকে অচৈতন‍্য অবস্থায় উদ্ধার করেন সিঙ্গুর স্টেশনের কর্তব্যরত জিআরপি আধিকারিকরা। সঙ্গে সঙ্গে তাঁকে সিঙ্গুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম তারক কর্মকার(৫০)। বাড়ি হুগলির বৈদ‍্যবাটীতে।

Advertisement

স্থানীয় ও রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে,বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ আপ হাওড়া-তারকেশ্বর লোকাল ট্রেন সিঙ্গুর স্টেশনে ঢোকার সময় নিত‍্যযাত্রীরা চেঁচামেচি করতে থাকেন। সেই চেঁচামেচি শুনে চালক ট্রেন থামিয়ে দেন। জানা যায়, কামরার ভিতরে এক ব্যক্তি অচৈতন্য অবস্থায় পড়ে আছেন। খবর পেয়ে ছুটে আসেন জিআরপি আধিকারিকরা। হকারদের সহযোগিতায় ওই ব্যক্তিকে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তত ক্ষণে তাঁর মৃত্যু হয়েছিল।

এক হকার রঞ্জিৎ মালিক বলেন, “এক যাত্রী মারা গিয়েছেন বলে চেঁচামেচি করছিলেন নিত‍্যযাত্রীরা।” তাঁর অভিযোগ, ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়লেও করোনা সংক্রমণের ভয়ে কেউ এগিয়ে আসেননি।
রেলপুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন