Magician

Magician: জাদুকরকেই খেল দেখাল পকেটমার, হাতসাফাই নগদ টাকা, এটিএম কার্ড

উজেলের অভিযোগ, ব্যাগ থেকে আড়াই হাজার টাকা, এটিএম কার্ড এবং আধার কার্ড নিয়ে চম্পট দিয়েছেন ওই যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৯:৪৯
Share:

ম্যাজিশিয়ানের টাকা লুঠ। নিজস্ব চিত্র

খোদ ম্যাজিশিয়ানকেই হাতসাফাইয়ের ‘খেলা’দেখাল দুষ্কৃতী। অভিযোগ, ওই ম্যাজিশিয়ানের পার্স থেকে নগদ টাকা, এটিএম কার্ড, আধার কার্ড নিয়ে চম্পট দিয়েছে এক পকেটমার। চুঁচুড়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিভিন্ন জেলায় ম্যাজিক দেখিয়ে বেড়ান মুর্শিদাবাদের ডোমকলের বাসিন্দা উজেল মণ্ডল। ম্যাজিক শো করতে তিনি মাস খানেক আগে বাড়ি ছেড়েছিলেন। মঙ্গলবার খড়্গপুর থেকে শিয়ালদহ হয়ে বাড়ি ফিরছিলেন। ট্রেনে এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। উজেলের দাবি, সেই যুবক তাঁকে বলেন, চুঁচুড়ার মেলায় ম্যাজিক দেখাতে পারলে ভাল আয় হবে। বাড়তি টাকার কথা চিন্তা করে ওই যুবকের প্রস্তাবে সায় দেন উজেল। এর পর তিনি তাঁর সঙ্গে নৈহাটি হয়ে গঙ্গা পার হয়ে চুঁচুড়ায় চলে আসেন। এর পর ঘড়ির মোড়ে অজ্ঞাতপরিচয় ওই যুবকের কাছে ব্যাগ রেখে সুলভ শৌচাগারে ঢোকেন উজেল। তাঁর দাবি, শৌচাগার থেকে বেরিয়ে তিনি দেখতে পান তাঁর ব্যাগ বাইরে পড়ে রয়েছে। অজ্ঞাতপরিচয় সেই যুবক বেপাত্তা।

Advertisement

উজেলের অভিযোগ, ব্যাগ থেকে আড়াই হাজার টাকা, এটিএম কার্ড এবং আধার কার্ড নিয়ে চম্পট দিয়েছেন ওই যুবক। ঘড়ির মোড়ের কাছেই চুঁচুড়া থানা। থানায় গিয়ে এ নিয়ে অভিযোগ দায়ের করে উজেল। কপর্দক শূন্য অবস্থায় কী ভাবে মুর্শিদাবাদের বাড়িতে ফিরবেন তা নিয়ে চিন্তায় পড়ে যান উজেল। বিপাকে পড়ে কেঁদেও ফেলেন ওই জাদুকর। এর পর স্থানীয় এক সাংবাদিক তাঁকে বাড়ি ফেরার জন্য কিছু টাকা দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন