Fire

ডানকুনিতে আবার আগুন কারখানায়, পুড়ে গেল মজুত করা প্রচুর চিপস

মঙ্গলবার ডানকুনির চাকুন্দিতে চিপস তৈরির কারখানায় আগুন লাগে। কারখানাটিতে প্রচুর চিপস মজুত ছিল। এ ছাড়াও ছিল প্লাস্টিকের প্যাকেট-সহ দাহ্য পদার্থও।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১২:৩২
Share:

ডানকুনিতে চিপসের কারখানায় আগুন। — নিজস্ব চিত্র।

আবার অগ্নিকাণ্ড হুগলির ডানকুনির কারখানায়। মঙ্গলবার সকালে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল চিপসের একটি কারখানা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। কিছু ক্ষণের মধ্যে নিয়ন্ত্রণে আসে আগুন।

Advertisement

মঙ্গলবার ডানকুনির চাকুন্দিতে চিপস তৈরির কারখানায় আগুন লাগে। কারখানাটিতে প্রচুর চিপস মজুত ছিল। এ ছাড়াও ছিল প্লাস্টিকের প্যাকেট-সহ দাহ্য পদার্থও। তার জেরে মুহূর্তেই দাউদাউ করে ছড়িয়ে পড়ে আগুন। গলগল করে বেরোতে থাকে কালো ধোঁয়া। তাঁরা প্রাথমিক ভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর দেওয়া হয় দমকলেও। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। দমকল কর্মীদের কিছু ক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

জলের অভাবে আগুন নেভাতে সমস্যার মুখে পড়েছিলেন দমকল কর্মীরা। কী কারণে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। ওই কারখানায় অগ্নিনির্বাপণ ব্যবস্থা উপযুক্ত ছিল কি না তাও দমকলের নজরে। এর আগে ডানকুনির আরও কয়েকটি কারখানায় আগুন লাগে। সব মিলিয়ে গত কয়েক মাসের মধ্যে বেশ কয়েকটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ডানকুনিতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন