Road Accident

লরির ধাক্কায় মৃত্যু, বিক্ষোভ এলাকাবাসীর

এ দিন দুপুর ২টো নাগাদ প্রদীপ সাইকেলে আন্দুল রোড ধরে হাওড়ার দিকে যাচ্ছিলেন। রাস্তার ধার দিয়েই। হঠাৎ লরিটি পিছন থেকে এসে ধাক্কা মারে। ছিটকে রাস্তায় পড়েন ওই ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ০৬:৪৯
Share:

—প্রতীকী চিত্র।

সাইকেলে লরির ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার দুপুরে, মৌড়িগ্রামে। সিমেন্ট-বোঝাই লরিটি আটক করেছে পুলিশ। এই দুর্ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ালে পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়। মৃতের নাম প্রদীপ শীল (৪৮)। বাড়ি জগাছার উনসানির গোয়ালবাটিতে। এ দিন দুপুর ২টো নাগাদ তিনি সাইকেলে আন্দুল রোড ধরে হাওড়ার দিকে যাচ্ছিলেন। রাস্তার ধার দিয়েই। হঠাৎ লরিটি পিছন থেকে এসে ধাক্কা মারে। ছিটকে রাস্তায় পড়েন ওই ব্যক্তি। নাজিরগঞ্জ ফাঁড়ির পুলিশ এসে প্রদীপকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

এই ঘটনায় স্থানীয়েরা বিক্ষোভ শুরু করেন। তাঁদের অভিযোগ, বহু দিন ধরেই আন্দুল রোড বিপজ্জনক হয়ে উঠেছে। তবু প্রশাসন নির্বিকার। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘দীর্ঘ দিন রাস্তা মেরামত না হওয়ায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে।’’

হাওড়া সিটি পুলিশের এক কর্তা বলেন, ‘‘লরিচালক পলাতক। তবে লরিটি আটক করা হয়েছে। রাস্তা সারানোর বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনকে জানানো হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন