Howrah

জলমগ্ন উদয়নারায়ণপুর, আমতার বহু এলাকা, আকাশপথে নজরদারি প্রশাসনের, দেখুন ভিডিয়ো

শনিবার থেকেই হাওড়া গ্রামীণের উদয়নারায়ণপুর এবং আমতা ব্লকের কিছু এলাকা জনমগ্ন হয়েছিল। এই পরিস্থিতিতে যুদ্ধকালীন তৎপরতায় অনেককেই সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে খবর।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৭:২৮
Share:
Advertisement

বানভাসি গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুর এবং আমতা ব্লকের একাধিক এলাকা। আমতার কিছু এলাকায় নতুন করে জল ঢুকেছে। হাওড়ার সাথে হুগলি জেলার যোগাযোগ ব্যবস্থা কার্যত বিচ্ছিন্ন। ইতিমধ্যেই নামানো হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর দু’টি দল।

শনিবার থেকেই হাওড়া গ্রামীণের উদয়নারায়ণপুর এবং আমতা ব্লকের কিছু এলাকা জনমগ্ন হয়েছিল। এই পরিস্থিতিতে যুদ্ধকালীন তৎপরতায় অনেককেই সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে খবর। এর মাঝেই ডিভিসি-র ছাড়া জলে নতুন করে প্লাবিত উদয়নারায়ণপুর এবং আমতার একাধিক এলাকা। হরিহরপুর, টোকাপুর শিবানীপুর-সহ অনেক জায়গায় বাঁধ ভেঙ্গে জল ঢুকছে গ্রামে। উদয়নারায়ণপুর-তারকেশ্বর রাজ্য সড়কের উপর দিয়ে বইছে জল। উদয়নারায়ণপুর সরকারি হাসপাতাল এবং কলেজও জলমগ্ন।

Advertisement

এমন অবস্থায় গোটা পরিস্থিতির উপরে নজরদারি চালানো হচ্ছে বলে হাওড়া জেলা প্রশাসন সূত্রের খবর। উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা বলেন, ‘‘এলাকার ছ’হাজার মানুষকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের খাবারেরও ব্যবস্থা করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement