Thief

পুকুরে নেমে চোর কান ধরে বলছে, ‘ভুল করেছি’, নাটক দেখে হেসে খুন উলুবেড়িয়াবাসী

চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল শেখ ফরিদুল নামে এক যুবককে। শনিবার তাকে উলুবেড়িয়া মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। ভ্যান থেকে নামানোর সময় চম্পট দেয় ফরিদুল।

Advertisement
শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৭:১৫
Share:

পানাপুকুরে কান ধরে দাঁড়িয়ে চোর। — নিজস্ব চিত্র।

চুরির অভিযোগে ধৃতকে নিয়ে যাওয়া হয়েছিল আদালতে। ভ্যান থেকে নামানোর সময় পুলিশকর্মীদের হাত ছাড়িয়ে ছুট দিল বন্দি। এর পর পুকুরে ঝাঁপ দেয় সে। কিন্তু শেষরক্ষা হয়নি। অবশেষে কান ধরে মাফ চেয়ে আবার পুলিশ ভ্যানে গুটিগুটি উঠে পড়ে চোর। শনিবার দুপুরে এমন নাটকের সাক্ষী হলেন হাওড়ার উলুবেড়িয়া মহকুমা আদালত চত্বরে উপস্থিত থাকা মানুষজন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল শেখ ফরিদুল নামে এক যুবককে। শনিবার তাঁকে উলুবেড়িয়া মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভ্যান থেকে নামানোর সময় পুলিশ কর্মীদের হাত ফস্কে চম্পট দেয় ফরিদুল। এর পর দিগ্‌ভ্রান্তের মতো ছুটতে থাকে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ছুটতে ছুটতে আদালতের কাছেই একটি পানাপুকুরে ঝাঁপ দেয় ফরিদুল। তবে শেষরক্ষা হয়নি। পুকুরটি মুহূর্তে ঘিরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। পিছনে দৌড়তে দৌড়তে এলাকায় পৌঁছয় পুলিশও। পালানো অসম্ভব বুঝে অবশেষে ‘মাফ’ চেয়ে নেয় চোর। প্রত্যক্ষদর্শীদের দাবি, কান ধরে ফরিদুল পুলিশ কর্মীদের বলে, ‘‘আমার ভুল হয়েছে।’’ এর পর পুকুর থেকে উঠে গুটিগুটি পায়ে আবার পুলিশ ভ্যানে উঠে পড়ে সে।

ফরিদুলের বিরুদ্ধে চুরির মামলা ছিলই। এর পর পুলিশ হেফাজত থেকে পালানোর চেষ্টা করার মামলাও দেওয়া হয়েছে তার বিরুদ্ধে। পালিয়ে যাওয়া চোরকে ধরে খুশির হাসি ফুটেছে পুলিশকর্মীদের মুখে। তবে কী ভাবে চোর পালিয়ে গেল, তা নিয়ে শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন