Ganges

ঝাঁপ দিয়ে লঞ্চ ধরতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল পড়ুয়া, উত্তরপাড়ার ঘাটে চলছে তল্লাশি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ মলয় প্রামাণিক দ্বাদশ শ্রেণির ছাত্র। সে উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ কালাচাঁদ হাই স্কুলের ছাত্র।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৮:৩২
Share:

নিখোঁজ পড়ুয়ার সন্ধানে চালানো হয় তল্লাশি। — নিজস্ব চিত্র।

স্কুল পালিয়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল জনা কয়েক ছাত্র। উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ থেকে গঙ্গা পেরিয়ে হুগলির উত্তরপাড়ায় এসেছিল তারা। বাড়ি ফেরার সময় উত্তরপাড়া জেটি থেকে ঝাঁপ দিয়ে লঞ্চ ধরতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক পড়ুয়া। খোঁজ চলছে তার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ মলয় প্রামাণিক দ্বাদশ শ্রেণির ছাত্র। সে উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ কালাচাঁদ হাই স্কুলের ছাত্র। সোমবার জনা সাতেক বন্ধুর সঙ্গে ঘাট পেরিয়ে উত্তরপাড়ায় এসেছিল মলয়। কিন্তু বাড়ি ফেরার সময় উত্তরপাড়া থেকে লঞ্চ ধরতে গিয়ে গঙ্গায় পড়ে যায় সে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গঙ্গা পেরিয়ে এসে উত্তরপাড়ায় পাড়ে বসে মদ্যপান করেছিল তারা। সেই সময় বৃষ্টি হচ্ছিল। সেই কারণে লঞ্চ ছাড়তে দেরি হচ্ছিল। তখন ওই পড়ুয়াদের মধ্যে দু’জন গিয়েছিল সিগারেট কিনতে। আচমকা লঞ্চ ছেড়ে দিলে মলয় জেটি থেকে ঝাঁপ মেরে উঠতে যায়। তখনই পা পিছলে গঙ্গায় পড়ে যায় সে।

স্কুল পড়ুয়াকে বাঁচাতে বিক্রম সিংহ নামে ‘জলসাথী’র এক কর্মী দীর্ঘ ক্ষণ খোঁজাখুঁজি করেন। তবে মলয়কে পাওয়া যায়নি। মলয়ের দাদা সৌরভ বলেন, ‘‘বন্ধুদের সঙ্গে উত্তরপাড়ায় এসেছিল মলয়। তার পর লঞ্চে উঠতে গিয়ে ঘটে এই দুর্ঘটনা।’’

Advertisement

লঞ্চের চালক গৌতম দাস বলেন, ‘‘কয়েক জন ছাত্র জেটিতে বসে বিয়ার খাচ্ছিল। লঞ্চ ছাড়ার আগে দু’জন সিগারেট কিনতে গিয়েছিল। আমরা বারণ করলাম। তাও শুনল না। লঞ্চ ছাড়তেই এক জন লাফিয়ে উঠতে গিয়ে জলে পড়ে গেল।’’ মলয়ের খোঁজে তল্লাশি শুরু করে উত্তরপাড়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন