attack

Dacoity: এ বার ডানকুনিতে নিঃসঙ্গ বৃদ্ধের বাড়িতে হানা ডাকাতদের, বাধা দেওয়ায় কোপ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ডানকুনি পুরসভার রামকৃষ্ণপাড়ার বাসিন্দা অমরেন্দ্রনাথ মুখোপাধ্যায় (৭৮)-এর বাড়িতে হানা দেয় ডাকাতরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৮:২৫
Share:

এই বাড়িতেই হানা দেয় ডাকাতদল। —নিজস্ব চিত্র।

চণ্ডীতলার পর এ বার ডানকুনিতে নিঃসঙ্গ বৃদ্ধের বাড়িতে হানা দিল ডাকাত দল। বাধা দেওয়ায় ওই বৃদ্ধের মাথায় ধারালো অস্ত্রের কোপ মারা হয়েছে। গুরুতর আঘাত নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। পুলিশ ঘটনার তদন্ত করছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ডানকুনি পুরসভার রামকৃষ্ণপাড়ার বাসিন্দা অমরেন্দ্রনাথ মুখোপাধ্যায় (৭৮)-এর বাড়িতে হানা দেয় ডাকাতরা। ওই বৃদ্ধ একাই থাকেন। বৃহস্পতিবার সকালে পরিচারিকা লক্ষ্মী হাজরা বাড়িতে গিয়ে দেখতে পান অমরেন্দ্রনাথ রক্তাক্ত অবস্থায় মেঝেয় পড়ে রয়েছেন। তাঁর ঘর লন্ডভন্ড অবস্থায় ছিল। খোলা ছিল আলমারিও। এর পর লক্ষ্মী প্রতিবেশী এবং বৃদ্ধের মেয়ে-জামাইকে খবর দেন। পরিচারিকার দাবি, মঙ্গলবার রাতে তিনি অমরেন্দ্রনাথকে ওষুধ খাইয়ে বাড়ি চলে যান। বুধবার সকালে তিনি অমরেন্দ্রনাথের বাড়িতে ঢুকে দেখতে পান দরজার তালা খোলা, পুলিশকে এমনটাই জানিয়েছেন লক্ষ্মী।

Advertisement

অমরেন্দ্রনাথের জামাই সঞ্জয় রায় বলেন, ‘‘আমরা পরিচারিকার কাছে খবর পেয়ে এখানে আসি। শ্বশুরমশাইয়ের মাথায় কোপ দেওয়া হয়েছে। প্রায় ৩০টি সেলাই পড়েছে। কিন্তু কেন হামলা চালানো হল তা বুঝতে পারছি না।’’ মঙ্গলবার চণ্ডীতলার বরিজহটিতে এক বৃদ্ধকে গলা কেটে খুন করে দুষ্কৃতী। লুটের উদ্দেশ্যেই এই খুন বলে প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করছে। এই আবহেই ডানকুনিতে নিঃসঙ্গ বৃদ্ধের উপর হামলা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি বেছে বেছে বয়স্কদের দুষ্কৃতীরা নিশানা করছে কি না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন