Youth Death

বিকট শব্দে মোটরবাইক, প্রতিবাদে খুন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাপনের বাড়ি চেঙ্গাইলের সিজবেড়িয়ার নারকেলতলায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ০৯:০৩
Share:

নিহত বাপন মান্না (বাঁ দিকে)। শোকার্ত পরিবার (ডান দিকে)। নিজস্ব চিত্র।

উলুবেড়িয়া: বিকট শব্দে মোটরবাইক চালানোর প্রতিবাদ করায় বৃহস্পতিবার গভীর রাতে রাস্তায় খুন হয়ে গেলেন হাওড়ার চেঙ্গাইলের এক তরুণ। চেঙ্গাইলের কলাবাগান এলাকায় বাপন মান্না (১৮) নামে ওই তরুণকে ছুরি মেরে খুন করা হয়। ঘটনায় জড়িত অভিযোগে কলাবাগানের বাসিন্দা সাগর জানা ও আকাশ জানা নামে দুই যুবককে শুক্রবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থেকে গ্রেফতার করে পুলিশ। আজ, শনিবার তাদের উলুবেড়িয়া মহকুমা আদালতে পেশ করা হবে।

Advertisement

পুলিশ জানায়, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ঘটনায় আরও কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে। নিহতের দাদার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাপনের বাড়ি চেঙ্গাইলের সিজবেড়িয়ার নারকেলতলায়। বৃহস্পতিবার রাতে তিনি দাদা লক্ষ্মণের সঙ্গে বাইকে চড়ে কলাবাগানে একটি অনুষ্ঠান দেখতে যাচ্ছিলেন। তখন পাশ দিয়ে অন্য একটি বাইক বিকট শব্দ করে যাচ্ছিল। পিছনে আর একটি বাইকে ছিলেন সাগর ও আকাশ। লক্ষ্মণ ও বাপন তীব্র শব্দের প্রতিবাদ করেন। স্থানীয়দের দাবি, এর পরে সাগর, আকাশ-সহ দু’টি বাইকের আরোহী এবং স্থানীয় কয়েক জনের সঙ্গে লক্ষ্মণ ও বাপনের বচসা হাতাহাতিতে গড়ায়। ঝামেলা মিটলে লক্ষ্মণ অনুষ্ঠান দেখতে গেলেও বাপন বাড়ি ফিরে যান। কিন্তু রাত দেড়টাতেও লক্ষ্মণ বাড়ি না ফেরায় বাপন খুঁজতে যান। অনুষ্ঠানস্থলের কাছেই নিমতলায় বাপনকে একা পেয়ে সাগর ও আকাশ তাঁর পেটে ছুরি মারে বলে অভিযোগ।

Advertisement

বাপনের চিৎকারে লোকজন এসে দেখেন, তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে। অনুষ্ঠানস্থল থেকে লক্ষ্মণও চলে আসেন। বাপনকে উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে জানান। লক্ষ্মণ বলেন, ‘‘আমি ভাইয়ের কাছে যাওয়ার সময় দেখেছি, সাগর ও আকাশ পালিয়ে যাচ্ছে। ওরাই ভাইকে খুন করেছে। মনে হয়, আমাকে মারতে গিয়ে ভুল করে ভাইকে মারল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন