Baishali Dalmiya

বৈশালীর বহিষ্কারের পরেই বালিতে উচ্ছ্বাসে মাতলেন তৃণমূল কর্মীরা

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২২:২০
Share:

বালিতে বাজি ফাটিয়ে উচ্ছ্বাস তৃণমূল কর্মীদের। —নিজস্ব চিত্র

বৈশালী ডালমিয়াকে দল থেকে বহিষ্কারের খবর ছড়িয়ে পড়তেই উচ্ছ্বাসে মাতলেন বালির তৃণমূল সমর্থকরা। ওঁকে অনেক আগেই দল থেকে বহিষ্কার করা উচিত ছিল বলেও মন্তব্য করেন অনেকে। দলের সিদ্ধান্তে কর্মীরা খুশি বলে দাবি কৈলাশ মিশ্রর।

Advertisement

বৈশালীর বিরুদ্ধে বালির তৃণমূল কর্মীদের একাংশের ক্ষোভ রয়েছে। বৈশালী ‘বহিরাগত’ বলে পোস্টার পড়েছে বালি এলাকায়। এলাকার কাউকে প্রার্থী করার দাবিও উঠেছে ওই সব পোস্টার, ব্যানারে। এমনই পরিস্থিতিতে শুক্রবার বৈশালীকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় তৃণমূল। সংবাদ মাধ্যমে দলের বিরুদ্ধে মুখ খোলা এবং নেতৃ্ত্বের সমালোচনা করায় তাঁর বিরুদ্ধে ‘শৃঙ্খলাভঙ্গ’-এর অভিযোগ এনেছেন তৃণমূল নেতৃত্ব।

আর বৈশালীর বহিষ্কারের খবর এলাকায় পৌঁছতেই উচ্ছ্বাস, উন্মাদনায় মাতেন তৃণমূল কর্মীদের একাংশ। আতস বাজি ফাটিয়ে, ঢাক ঢোল বাজিয়ে নাচও চলে। চলে মিষ্টিমুখের পালাও। তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক কৈলাশ মিশ্রের দাবি, ‘‘বৈশালীকে আরও আগে দল থেকে বহিস্কার করা উচিত ছিল। দলে থেক দলবিরোধী কাজ করছিলেন উনি। প্রকাশ্যে দলবিরোধী মন্তব্য করেছিলেন। দেরিতে হলেও দল বৈশালীকে ডালমিয়াকে বহিষ্কার করায় শুধু তৃণমূল কর্মীরা নন, এলাকাবাসীর মধ্যেও খুশির হাওয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন