Chinsurah

থানার সামনেই জুতোপেটা আইনজীবী বাড়িওয়ালাকে, বিবাদ মেটাতে গিয়ে বিপত্তি, দাবি আক্রান্তের

চুঁচুড়া আদালতের এক আইনজীবী বাড়িওয়ালার দাবি, দুই ভাড়াটের বিবাদ মেটাতে গিয়ে মহিলার রোষের শিকার তিনি। ওই মহিলার মানসিক সমস্যা রয়েছে বলেও দাবি তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৫:৫২
Share:

আইনজীবীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেছেন তাঁর বাড়ির এক মহিলা ভাড়াটে। প্রতীকী ছবি।

ভাড়াটে তাঁকে কুপ্রস্তাব দেন। তাঁর সঙ্গে দুর্ব্যবহারও করেন। এ বিষয়ে আইনজীবী বাড়িওয়ালাকে জানিয়েও কাজের কাজ হয়নি। উল্টে থানায় অভিযোগ জানিয়ে কিছু হবে না বলে হুমকি দিয়েছেন আইনজীবী বাড়িওয়ালা। এমনই অভিযোগে ওই আইনজীবীকে থানার সামনেই জুতোপেটা করলেন তাঁর বাড়ির এক মহিলা ভাড়াটে। যদিও ওই আইনজীবীর দাবি, দুই ভাড়াটের বিবাদ মেটাতে গিয়ে মহিলার রোষের শিকার তিনি। ওই মহিলার মানসিক সমস্যা রয়েছে বলে দাবি তাঁর।

Advertisement

মঙ্গলবার হুগলির চুঁচুড়া থানার সামনে ওই আইনজীবীকে বেদম জুতোপেটা করেন তাঁর বাড়ির মহিলা ভাড়াটে। তাতে যোগ দেন মহিলার মা-ও। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে গোটা ঘটনা নিয়ে জেলার আইনজীবী মহলে শোরগোল পড়ে গিয়েছে।

চুঁচুড়া আদালতের ওই আইনজীবীকে কেন মারধর করছেন? মহিলার দাবি, ‘‘আমাকে কুপ্রস্তাব দেন আইনজীবীর বাড়ির আর এক ভাড়াটে। আমার সঙ্গে দুর্ব্যবহারও করেন তিনি। এ বিষয়ে আইনজীবীকে জানালে মিটমাট করিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন তিনি। কিন্তু দিনের পর দিন একই ঘটনা চলতেই থাকে।

Advertisement

এলাকায় একটি জামাকাপড়ের দোকান রয়েছে ওই মহিলার। তাঁর অভিযোগ, ‘‘আমাকে মারধর করে দোকানে ঢুকে হুমকি দেওয়া হয়েছে। আইনজীবীর বাড়িতে গত দু’বছর ধরে মেয়েকে নিয়ে ভাড়া রয়েছি। দিনের পর দিন হেনস্থার শিকার হয়ে পুলিশে অভিযোগ জানানোর চেষ্টাও করেছি। তবে এ ঘটনায় পুলিশে অভিযোগ করে লাভ হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। ভাড়াটেদের ঝামেলা মেটানোর চেষ্টা না করে অভিযুক্ত ভাড়াটের পক্ষ নিয়ে আমাকে হুমকিও দেন আইনজীবী।’’

মঙ্গলবার থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই মহিলা। সে সময় থানার সামনে ওই আইনজীবীকে দেখে তাঁর সঙ্গে বচসা শুরু হয়। অভিযোগ, দু’পক্ষের মধ্যে তর্কাতর্কির সময় আইনজীবীকে জুতোপেটা করেন ওই মহিলা। সে সময় তাঁর মা সঙ্গে ছিলেন। তিনিও জুতোপেটা করতে শুরু করেন। অভিযুক্ত আইনজীবীর দাবি, ‘‘আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, তা মিথ্যা। ওই মহিলা ভাড়াটের সঙ্গে আর এক ভাড়াটের ঝগড়া ছিল। সে সব মিটিয়ে দেওয়ার চেষ্টা করেছি। মহিলার মানসিক সমস্যা রয়েছে।’’

মঙ্গলবার চুঁচুড়া থানায় গিয়ে আইনজীবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মহিলা। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন