child

Child: সন্ধান চাই বিজ্ঞাপন দেওয়ার প্রস্তুতি শুরু হয়েছিল, বহুতলে মিলল নিখোঁজ শিশুর দেহ

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাহিলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাড়ি থেকে এত দূরে সাহিল কী ভাবে পৌঁছল তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩২
Share:

মায়ের দ্বিতীয় পক্ষের স্বামীর সঙ্গে বাড়ি থেকে বেরোচ্ছে সাহিল। নিজস্ব চিত্র।

নিখোঁজ এক শিশুর দেহ মিলল হাওড়ার টিকিয়াপাড়া এলাকায়। শেখ সাহিল নামে বছর চারেকের ওই শিশুটি সোমবার ডোমজুড়ের বাঁকড়া এলাকা থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল।
সোমবার বিকেল থেকে সাহিলের খোঁজ না মেলায় উৎকণ্ঠায় ছিল তার পরিবার। ‘সন্ধান চাই’ বিজ্ঞাপন দেওয়ার প্রস্তুতিও নিতে শুরু করেছিল পরিবার। সাহিলের ছবি দিয়ে তৈরি করা হয় পোস্টার। বিভিন্ন জায়গায় তা ছড়িয়ে দেওয়ার আগেই আসে সাহিলের মৃত্যু সংবাদ। বাঁকড়ার বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টিকিয়াপাড়া বাইপাস সংলগ্ন এলাকায় তার মৃতদেহ উদ্ধার হয় মঙ্গলবার। সেখানে একটি নির্মীয়মাণ বহুতলের জলাধারে সাহিলের দেহ ভাসতে দেখা যায়।

Advertisement

হাওড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাহিলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাড়ি থেকে এত দূরে সাহিল কী ভাবে পৌঁছল তা নিয়ে প্রশ্ন উঠেছে। সাহিলের পরিবারের অভিযোগ, তাকে অপহরণ করে খুন করা হয়েছে। জগাছা এলাকায় মূল বাড়ি সাহিলের। তার বাবা উমেশ দ্বিবেদী পেশায় রাজমিস্ত্রি। মা আমিনা বেগম কর্মসূত্রে দিল্লিতে থাকেন। সে কারণে বাঁকড়ায় দিদার বাড়িতে মাঝেমধ্যে থাকত সাহিল। সোমবার সে দিদার বাড়িতেই এসেছিল।

সন্দেহের বশে শিশুটির মায়ের দ্বিতীয় পক্ষের স্বামীকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ঘটনার দিন শিশুটিকে তাঁর মায়ের দ্বিতীয় পক্ষের স্বামী বাড়ি থেকে নিয়ে বেরোচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন