Murder

পুকুরের পাশ থেকে মিলল তৃতীয় শ্রেণির ছাত্রীর কম্বলে মোড়া দেহ, হাওড়ায় উঠছে ধর্ষণের অভিযোগ

মঙ্গলবার সকালে বাড়ি থেকে ১০০ মিটার দূরে উদ্ধার হয় ওই ছাত্রীর কম্বলে জড়ানো দেহ। পরিবারের অভিযোগ, ওই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনার জেরে ক্ষোভ ছড়ায় এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:৪২
Share:

ধর্ষণ করে খুনের অভিযোগ। ফাইল চিত্র।

বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে পুকুরের পাশ থেকে উদ্ধার হল তৃতীয় শ্রেণির এক ছাত্রীর কম্বল জড়ানো দেহ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হাওড়ায় উলুবেড়িয়ার রাজাপুর থানা এলাকায়। পুলিশ ওই ছাত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণ করে খুন করেছে সুবিদ মল্লিক নামে এলাকারই এক যুবক।

Advertisement

মঙ্গলবার সকালে বাড়ির কাছে একটি পুকুরপাড়ে মেয়েটির জুতো দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এর পর বাড়ি থেকে ১০০ মিটার দূরে উদ্ধার হয় ওই ছাত্রীর কম্বলে জড়ানো দেহ। পরিবারের লোকের অভিযোগ, ওই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনার জেরে ক্ষোভ ছড়ায় এলাকায়। পুলিশ পৌঁছলে দেহ তুলতে তাদের বাধা দেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। ওই ছাত্রীর মায়ের অভিযোগ, ‘‘সোমবার আমার মেয়ে বাড়ি না ফেরায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর শুরু করি। পরে জানতে পারি, আমাদেরই প্রতিবেশী যুবক সুবিদ মল্লিক তাকে ডেকে নিয়ে গিয়েছিল। আমার মেয়েকে ধর্ষণের পর খুন করে পালিয়ে গেছে সুবিদ। অভিযুক্তের ফাঁসি চাই।’’

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় এলাকার একটি দোকানে খাবার খাওয়ানোর নাম করে ওই ছাত্রীকে ডেকে নিয়ে গিয়েছিল সুবিদ। ওই এলাকার এক ঘুগনি বিক্রেতা শেখ আলিরুদ্দিন বলেন, ‘‘আজ সকালে আমি ঘটনার কথা শুনলাম। সোমবার সন্ধ্যায় আমার দোকানে ওই বাচ্চাটিকে নিয়ে এসেছিল সুবিদ। দোকান থেকে ঘুগনি, মুড়ি এবং ডিমসেদ্ধ কিনে নিয়ে যায়।’’ তাঁর দাবি, এর পর ঘণ্টা দু’য়েক বাদে সুবিদকে দেখতে পাওয়া গেলেও মেয়েটিকে তার সঙ্গে দেখা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন