deadbody

বেলা হলেও অনুপস্থিত, গোঘাটের অচৈতন্য পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যেতেই জানা গেল সত্য

ওই পুলিশকর্মীর নাম বুধু ভকত। পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পদে কর্মরত ছিলেন বুধু। তিনি কলকাতার বেহালার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোঘাট শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৫:৩৪
Share:

পুলিশকর্মীকে হাসপাতালে মৃত ঘোষণা। প্রতীকী চিত্র

পুলিশ ব্যারাকে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন এক পুলিশকর্মী। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না। ওই পুলিশকর্মীকে মৃত বলে জানিয়ে দিলেন হাসপাতালের চিকিৎসকেরা। হুগলির গোঘাটের বদনগঞ্জ তিলারি এলাকার শনিবারের ঘটনা।

Advertisement

মৃত ওই পুলিশকর্মীর নাম বুধু ভকত। পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পদে কর্মরত ছিলেন বুধু। তিনি কলকাতার বেহালার বাসিন্দা। তাঁর সহকর্মীরা জানিয়েছেন, শুক্রবার রাতে ডিউটি করে ব্যারাকে চলে গিয়েছিলেন বছর পঞ্চাশের ওই পুলিশকর্মী। শনিবার বেলা ১১টা বেজে গেলেও তিনি কর্মস্থলে না যাওয়ায় বুধুর খোঁজখবর শুরু করেন অন্য পুলিশকর্মীরা। তাঁরা ব্যারাকে গিয়ে বুধুকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কামারপুকুর গ্রামীণ হাসপাতালে। কিন্তু সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধু গোঘাট থানার অন্তর্গত তিলারি পুলিশ ক্যাম্পের দায়িত্বে ছিলেন। তাঁর অকালমৃত্যুতে শোকস্তব্ধ তাঁর সহকর্মীরা। কী কারণে বুধুর মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন