unnatural death

পাশে বৈদ্যুতিক করাত, হাওড়ায় বস্তি থেকে উদ্ধার যুবকের গলাকাটা দেহ, কারণ ঘিরে ঘনাচ্ছে রহস্য

রবিবার ব্যাঁটরা থানার ইস্ট-ওয়েস্ট বাইপাস সংলগ্ন বস্তি থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দৌলত আলি মোল্লা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:২৭
Share:

মৃত নাম দৌলত আলি মোল্লা। — নিজস্ব চিত্র।

নিজের ঘর থেকে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেল যুবকের দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার ইস্ট-ওয়েস্ট বাইপাস সংলগ্ন বস্তিতে। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্তে নেমেছে ব্যাঁটরা থানার পুলিশ। মৃত্যুর কারণ ঘিরে রহস্য ঘনিয়েছে।

Advertisement

রবিবার ব্যাঁটরা থানার ইস্ট-ওয়েস্ট বাইপাস সংলগ্ন বস্তি থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দৌলত আলি মোল্লা। দৌলতের মা রহিমা বিবি বলেন, ‘‘গত কয়েক দিন ধরে আমার ছেলে বলছিল কেউ তাকে খুন করতে পারে।’’ কিন্তু কে বা কারা এই কাজ করতে পারে সে বিষয়ে ছেলে কিছু বলেনি তাঁকে। রহিমার কথায়, ‘‘শারীরিক ভাবে অসুস্থ ছিল ছেলে। সে মাথার যন্ত্রণা সহ্য করতে পারত না। তার চিকিৎসা চলছিল।’’

দৌলতের পরিবার সূত্রে শনিবার সে হাওড়ায় এসেছি। রবিবার উদ্ধার হয় তার গলাকাটা দেহ। বাঁশের ব্যবসা করতেন দৌলত। তাঁর দেহের পাশ থেকে পাওয়া গিয়েছে একটি বৈদ্যুতিক করাত। সেই যন্ত্র চালানোর ফলে দৌলতের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন