Death

Death: রাতে বেরিয়েছিলেন ঘর থেকে, ৭ দিন পর নিখোঁজ যুবকের দেহ মিলল বাড়ির পাশের পুকুরে

শনিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুরে সুমন্তের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এলাকায় ভাল ছেলে হিসাবে পরিচিত ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৫:১২
Share:

পুকুর থেকে উদ্ধার মৃতদেহ। প্রতীকী ছবি।

এক সপ্তাহ নিখোঁজ থাকার পর বাড়ির পাশের পুকুর থেকে দেহ উদ্ধার যুবকের। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির তারকেশ্বরের তেঘড়ি এলাকায়। মৃত যুবকের নাম সুমন্ত বেরা (২৫)। কী ভাবে সুমন্তের মৃত্যু হল তা খতিয়ে দেখছে পুলিশ।
তেঘড়ির বাসিন্দা সুমন্ত হাওড়ার লিলুয়ায় একটি কারখানায় কাজ করতেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, মাসখানেক ধরে অসুস্থ থাকায় তিনি কাজে যেতে পারছিলেন না। তাঁর আত্মীয় এবং প্রতিবেশীদের দাবি, গত রবিবার গভীর রাতে বাড়ি থেকে বের হয়ে যান তিনি। সেই সময় তাঁর পায়ে জুতো ছিল না। ছিল না তাঁর মোবাইলটিও। এর পর থেকেই সুমন্তের আরও কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত থানায় নিখোঁজ জায়েরি করে তাঁর পরিবার।

Advertisement

শনিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুরে সুমন্তের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের দাবি, ভাল ছেলে হিসাবেই পরিচিত ছিলেন সুমন্ত। পুকুর থেকে তাঁর মৃতদেহ উদ্ধারে রহস্য দানা বেঁধেছে। যুবকের বৌদি পারমিতা বেরা বলেন, ‘‘শরীর খারাপ থাকায় সুমন্ত মাসখানেক কাজে যেতে পারেনি। বাড়িতে কোনও অশান্তি ছিল না। তার পরেও কী যে হয়ে গেল বুঝতে পারছি না।’’ সুমন্তের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারকেশ্বর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন