Drug Addict

Murder: মাদকাসক্ত যুবকের হাতে খুন প্রতিবাদী

শনিবার বেলা ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়ার পশ্চিমপাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৭:৫৩
Share:

তখনও বেঁচে আহত আকিলুর রহমান। শনিবার। নিজস্ব চিত্র

গত কয়েক দিন ধরেই এলাকার বাসিন্দাদের নানা ভাবে উত্ত্যক্ত করছিল মাদকাসক্ত এক যুবক। যার প্রতিবাদ করেছিলেন এলাকারই আর এক যুবক। এ নিয়ে দু’জনের মধ্যে বচসাও হয়েছিল। যার বদলা নিতে শনিবার মাদকাসক্ত ওই যুবক মত্ত অবস্থায় ধারালো অস্ত্র নিয়ে প্রতিবাদী যুবকের উপরে হামলা চালায় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ দিকে, এই ঘটনার পরে অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement

শনিবার বেলা ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়ার পশ্চিমপাড়ায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেখ চাঁদ নামে ওই মাদকাসক্ত যুবক গত কয়েক দিন ধরে এলাকার বাসিন্দাদের নানা ভাবে উত্ত্যক্ত করছিল। তারই প্রতিবাদ করেছিলেন আকিলুর রহমান ওরফে গুড্ডু (২৬)। এ দিন আকিলুরকে একলা পেয়ে তাঁকে জাতীয় সড়কের কাছে টেনে নিয়ে যায় চাঁদ। তার পরে ভোজালি বার করে ওই যুবকের বুকে এলোপাথাড়ি কোপ মারে সে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আকিলুর।

এ দিকে, আকিলুরকে এ ভাবে কোপাতে দেখে এলাকার বাসিন্দারা ঝাঁপিয়ে পড়েন চাঁদের উপরে। তাকে রাস্তায় ফেলে রড দিয়ে পেটাতে শুরু করে জ‌নতা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে দু’জনকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা আকিলুরকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত যুবক বর্তমানে হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন