Howrah

‘কোথায় গিয়েছিলেন?’ লিলুয়ায় গাড়ি থেকে নামিয়ে প্রাক্তন কাউন্সিলরকে মার! ফাটল কপাল

দেবকিশোর জানান, শনিবার রাতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে লিলুয়া গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে লিলুয়া ফ্লাইওভারের কাছে রাস্তায় কয়েক জন তাঁকে গাড়ি থামানোর জন্য ইশারা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

লিলুয়া শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১১:১৪
Share:

আক্রান্ত প্রাক্তন কাউন্সিলর। —নিজস্ব চিত্র।

হাওড়া পুরসভার প্রাক্তন কাউন্সিলরের উপর হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। আক্রান্তের নাম দেবকিশোর পাঠক। তিনি ৬৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তাঁর অভিযোগ, শনিবার রাতে তাঁর গাড়ি থামিয়ে বেধড়ক মারধর করেন কয়েক জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি। মারের চোটে তাঁর কপাল ফাটে। শরীরের একাধিক অংশে আঘাত করা হয়।

Advertisement

দেবকিশোর জানান, শনিবার রাতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে লিলুয়া গিয়েছিলেন। সেখান থেকে পরিবারের সদস্যদের সঙ্গে ফেরার পথে লিলুয়া ফ্লাইওভারের কাছে রাস্তায় কয়েক জন তাঁকে গাড়ি থামানোর জন্য ইশারা করেন। তিনি গাড়ি থামিয়ে জিজ্ঞেস করেন, কী চাই। অভিযোগ, এর পর তাঁকে মারধর শুরু হয়। আক্রান্তের কথায়, ‘‘কয়েক জন দুষ্কৃতী আচমকা আমার গাড়ি থামিয়ে জানতে চায়, কোথায় গিয়েছিলেন। আমি বললাম, এই প্রশ্নের উত্তর কেন দেব? এটা বলাতেই মারধর শুরু হয়ে যায়। আমায় গাড়ি থেকে বার করে বেধড়ক মারধর করা হয়েছে।’’

প্রাক্তন কাউন্সিলরের অভিযোগ, রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তখন দুষ্কৃতীরা পিস্তল উঁচিয়ে তাঁকে খুনের হুমকিও দিয়ে যান। পরে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে। আচমকা কেন এই হামলা, অভিযুক্তদের পরিচয় কী, এই হামলার নেপথ্যে কেউ আছেন কি না, জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ। জানা গিয়েছে, ইতিমধ্যে দুই অভিযুক্তকে চিহ্নিতও করে ফেলেছে তারা। ওই দু’জনের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন