Death

Death: কারখানা চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট বাবা, বাঁচাতে গিয়ে হাওড়ায় মৃত্যু ছেলেরও

জগাছার পূর্বপাড়ার বাসিন্দা শৈলেন হাজরার হিট ট্রিটমেন্ট প্ল্যান্ট রয়েছে। মঙ্গলবার সকালে সেই কারখানা চালু করতে গিয়ে ঘটে দুর্ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১০ মে ২০২২ ১২:২৬
Share:

বাঁ দিক থেকে শৈলেন হাজরা ও স্বপ্নিল হাজরা। —নিজস্ব চিত্র।

কারখানা চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন বাবা। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ছেলেরও। মঙ্গলবার এই ঘটনা হাওড়া জগাছার ইছাপুর পূর্বপাড়ায়। পুলিশ দু’জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
জগাছার ইছাপুরের পূর্বপাড়ার বাসিন্দা শৈলেন হাজরার (৫৮) হিট ট্রিটমেন্ট প্ল্যান্ট রয়েছে। মঙ্গলবার সকালে সেই কারখানা চালু করতে গিয়েছিলেন শৈলেন। কিন্তু সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান তিনি। বাবাকে বাঁচাতে গিয়েছিলেন ছেলে স্বপ্নিল হাজরা (২১)। কিন্তু বিদ্যুৎস্পৃষ্ট হন তিনিও। তাঁদের প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দু’জনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের হাওড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে চিকিৎসকরা তাঁদের মৃত বলে জানান।

Advertisement

জগাছা থানার পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন