Deaths

সকালে খেলতে গিয়ে বাড়ি ফিরল না ছেলে, পরের দিন খালের জলে দেহ দেখতে পেলেন বাবা

বিকেল পর্যন্ত খুঁজে না পেয়ে পুলিশে জানান নিখোঁজ শিশুর পরিবারের লোকেরা। পুলিশও খোঁজ শুরু করে ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাণ্ডুয়া শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:০১
Share:

প্রতীকী ছবি।

খেলতে গিয়ে হারিয়ে গিয়েছিল ছেলে, পরের দিন সকালে খাল থেকে উদ্ধার হল সেই শিশুর দেহ। মৃত শিশুর মায়ের অভিযোগ, ছেলেকে খুন করা হয়েছে। পাণ্ডুয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

Advertisement

পাণ্ডুয়া কোটাল পুকুরের বাসিন্দা কালীপদ ও রেখা বাউল দাসের ১১ বছরের ছেলে সূর্য শনিবার ভোরে বাড়ি থেকে বেরিয়েছিল। সূর্যর মা রেখা বলেন, ‘‘সকাল ১০টা নাগাদ ভাত খেতে আসে ছেলে। কিন্তু দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় না খোঁজাখুঁজি শুরু করি। জানা যায়, প্রতিবেশী এক বন্ধুর সঙ্গে ছেলের সঙ্গে খেলতে যায় সূর্য। জোড়াপুকুর এলাকায় একটি বাড়ি তৈরি হচ্ছে। সেই নির্মীয়মাণ বাড়ি থেকে পেরেক কুড়িয়ে নিয়ে বিক্রিও করে তারা।’’

বিকেল পর্যন্ত খুঁজে না পেয়ে পুলিশে জানান নিখোঁজ শিশুর পরিবারের লোকেরা। পুলিশও খোঁজ শুরু করে । রবিবার সকালে সূর্যর বাবা স্থানীয় খালের দিকে খোঁজ করতে শুরু করেন। সেখানে গিয়ে দেখতে পান মৃতদেহ। সূর্যর বাবা কালীপদ বলেন, ‘‘ভোর ৫টায় বেরিয়েছিল ছেলে। দুপুরে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করি। যে ছেলেটার সঙ্গে খেলা করছিল, তাকে জিজ্ঞাসা করি। কিন্তু সে কিছু বলেনি। রাত বারোটা পর্যন্ত খোঁজাখুঁজি করেও পাইনি। রবিবার ভোরে খালের কাছে গিয়ে মৃতদেহ দেখতে পাই।’’

Advertisement

নিজস্ব চিত্র

পুলিশ জানিয়েছে, শনিবার রাত ন’টা নাগাদ শিশুর মা, বাবা অভিযোগ দায়ের করেন। রবিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে খালের জলে মৃতদেহ উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন