Kalyan Banerjee

Kalyan Banerjee: ডোমজুড়ে উলটপুরাণ, ফ্লেক্স এ বার কল্যাণের সমর্থনে, ‘গদ্দার’ বলে আক্রমণ রাজীবকে

উল্লেখ্য, যে বাঁকড়া এলাকাতেই গত বুধবার কল্যাণ বন্দ্যোপাধ্যায়-এর বিরুদ্ধে  কুরুচিকর মন্তব্য করে ফ্লেক্স লাগানো হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডোমজুড় শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৯:০৯
Share:

কল্যাণের সমর্থনে ফ্লেক্স ডোমজুড়ে গ্রাফিক: শৌভিক দেবনাথ

রাজ্যে তাঁকে নিয়ে বিতর্কের পর বারবার অস্বস্তিতে পড়েছেন, তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যেপাধ্যায়। বারবার কল্যাণের নামে পোস্টার ও ফ্লেক্স দিয়ে বিক্ষোভ দেখানো হচ্ছে বিভিন্ন জায়গায়। তাঁর নিজের কেন্দ্র শ্রীরামপুরেও বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। এমনকি হাওড়ার ডোমজুড়ে তাঁকে নেশাখোর, চরিত্রহীন এবং তোলাবাজ বলেও আক্রমণ করা হয়।

Advertisement

শুক্রবার ডোমজুড় বিধানসভার বাঁকড়া এলাকায় আবার একবার ফ্লেক্স লাগানো হল কল্যাণের নামে। তবে এইবার তাঁর বিরুদ্ধাচারণ করে নয়, বরং কল্যাণের সমর্থনেই লাগানো হল ফ্লেক্স। একইসঙ্গে ফ্লেক্স লাগিয়ে আক্রমণ করা হল ডোমজুড়ের এক কালের বিধায়ক রাজীবকে।

কল্যাণকে সমর্থন করে এবং রাজীবকে গদ্দার উল্লেখ করে লাগানো হয় এই ফ্লেক্সগুলি। শুক্রবার বিকেলে দেখতে পাওয়া এই ফ্লেক্সগুলিতে লেখা ছিল, ‘শ্রীরামপুর বারবার কল্যাণ-কেই চায়’ এবং ‘গদ্দার রাজীব তুমি হুঁশিয়ার’। কিন্তু কে বা কারা এই ফ্লেক্সগুলি লাগিয়েছে তা স্পষ্ট করে উল্লেখ করা ছিল না।

Advertisement

উল্লেখ্য, যে বাঁকড়া এলাকাতেই গত বুধবার কল্যাণ বন্দ্যোপাধ্যায়-এর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে ফ্লেক্স লাগানো হয়েছিল। গোটা ঘটনা সম্পর্কে হাওড়া সদরের তৃণমূল সভাপতি কল্যাণ ঘোষের কাছে জানতে চাইলে তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন