reel video

Hooghly: সঙ্গীর মাথায় পিস্তল তাক করে কিশোর! সিসি ক্যামেরায় ধরা পড়তেই ছুটল পুলিশ, তার পর...

ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ার প্রতাপপুর ময়ূরপঙ্খী ঘাটের কাছে একটি পার্কে। ঘটনাস্থলে গিয়ে ওই চার জনকে আটক করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৮:১৯
Share:

এক কিশোরের মাথায় পিস্তল তাক করে রয়েছে আর এক কিশোর। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এক কিশোরের মাথায় পিস্তল তাক করে রয়েছে আর এক কিশোর। পাশে দাঁড়িয়ে আরও দু’জন কিশোর। নজরদারির সময় সিসিটিভি ফুটেজে এই দৃশ্য দেখে চমকে উঠলেন পুলিশ আধিকারিকেরা। সঙ্গে সঙ্গেই গাড়ি ছুটল গঙ্গার ঘাটের দিকে। ঘটনাস্থলে গিয়ে অফিসারেরা যা দেখলেন, তাতে হতবাক তাঁরা।

Advertisement

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে হুগলির চুঁচুড়ার প্রতাপপুর ময়ূরপঙ্খী ঘাটের কাছে একটি পার্কে। ঘটনাস্থলে গিয়ে ওই চার জনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই চার জনই চুঁচুড়ার বাসিন্দা। প্রত্যেকেই স্কুল ছাত্র। তারা পুলিশকে জানায়, ওই পার্কে রিল ভিডিয়ো বানাতে গিয়েছিলেন তারা। এক জনের নাকি লক্ষাধিক অনুগামীও রয়েছে নেটমাধ্যমে।

কিন্তু তাদের হাতে কী কারণে পিস্তল ছিল? পুলিশের এই প্রশ্নের উত্তরে ওই চার কিশোর জানায়, ওটা আসলে নকল পিস্তল। বলা ভাল, গ্যাস লাইটার। বন্দুকের মতো ট্রিগারে চাপ দিলে যা দিয়ে আগুন বেরোয়।

Advertisement

এর পরই ওই চার জনের বাড়িতে খবর দেওয়া হয়। এমন ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সে ব্যাপারে তাদের কড়া ভাষায় সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তী জানান, বিগত কয়েক দিনে বেশ কয়েকটি চুরি-ডাকাতির ঘটনা ঘটেছে চুঁচুড়ায়। সেই কারণেই রাতে পুলিশি টহল চালানো হচ্ছে। জায়গায় জায়গায় সিসি ক্যামেরা বসিয়েও চলছে নজরদারি। ওই নজরদারিতেই ধরা পড়ে এই ঘটনার দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন