Murder

Murder: গলায় পেঁচানো তার, হাওড়ায় উদ্ধার কিশোরের দেহ, বন্ধুদের সঙ্গে বিবাদের জেরেই কি খুন

রেইসাজামের বাড়ি হাওড়ার শিবপুরে। শুক্রবার সন্ধ্যাবেলা সে বাড়ি থেকে বার হয়। তার পর থেকে ওই কিশোরের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ০৩:৪১
Share:

মহম্মদ রেইসাজাম। —নিজস্ব চিত্র

বাড়ি থেকে সন্ধ্যাবেলা বেরিয়েছিল বছর আঠারোর কিশোর। অনেক রাত হয়ে গেলেও সে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। শেষমেশ শুক্রবার মধ্য রাতে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, নেশা করার ঘটনা থেকে বিবাদ, আর তার জেরেই খুন করা হয়েছে মহম্মদ রেইসাজাম নামের ওই কিশোরকে। হাওড়ার শিবপুরের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই কিশোরের চার বন্ধুকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রেইসাজামের বাড়ি হাওড়ার শিবপুরে। শুক্রবার সন্ধ্যাবেলা সে বাড়ি থেকে বার হয়। তার পর থেকে ওই কিশোরের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষে অনেক খোঁজাখুঁজির পর রাত ১২টা নাগাদ তার রক্তাক্ত দেহ উদ্ধার হয় বিপ্রদাস চ্যাটার্জি লেন থেকে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। গলায় পেঁচানো ছিল লোহার তার।

Advertisement

শিবপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। তদন্তে নেমে শিবপুর থানার পুলিশ ওই কিশোরের চার বন্ধুকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশের প্রাথমিক অনুমান, নেশা করা নিয়ে বিবাদের জেরে ওই খুন। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন