dead body

মুখে মাস্ক, কানে ইয়ারফোন, পকেটে মোবাইল, যুবকের ঝুলন্ত দেহ বালিতে

বর্ধমানের বাসিন্দা দীপক হাওড়ার নিশ্চিন্দায় কেন এসেছিলেন সেই প্রশ্নের উত্তর খুঁজছ পুলিশ। যে অবস্থায় দেহ পাওয়া গিয়েছে তাতেও সন্দেহ ঘনাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৯:২২
Share:

যুবকের রহস্যমৃত্যু। প্রতীকী ছবি।

মুখে মাস্ক। কানে ইয়ারফোন। গাছের ডালে ঝুলছে যুবকের দেহ। বুধবার এমনই ঘটেছে হাওড়ার নিশ্চিন্দা থানার সাঁপুইপাড়া এলাকায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ এই রহস্যজনক ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম দীপক মেহরা (২৬)। তিনি বর্ধমানের মাধবপুরের বাসিন্দা। বেলুড়ের জিআরপি থানা সূত্রে জানা গিয়েছে, স্টেশনের কাছে রেললাইন থকে কিছুটা দূরে একটি গাছের ডালে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন বেলুড় জিআরপি-তে। জিআরপি দেহ উদ্ধার করে তাকে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দীপককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বর্ধমানের বাসিন্দা দীপক হাওড়ার নিশ্চিন্দায় কেন এসেছিলেন সেই প্রশ্নের উত্তর খুঁজছ পুলিশ। যে অবস্থায় দেহ পাওয়া গিয়েছে তাতেও সন্দেহ ঘনাচ্ছে। দীপকের গলায় গামছার ফাঁস লাগানো থাকলেও, তাঁর পা মাটি স্পর্শ করেছিল। সে ক্ষেত্রে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। কানে ইয়ারফোন এবং পকেটে মোবাইল ছিল ওই যুবকের। সে ক্ষেত্রে দীপক কারও সঙ্গে কথা বলতে বলতে আত্মহত্যা করেছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে মোবাইলেই রহস্য লুকিয়ে রয়েছে বলে পুলিশের অনুমান। মোবাইলটির লক করা অবস্থায় রয়েছে। তা খোলার জন্য বিশেষজ্ঞদের কাছে পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন