Fire

ভোট মিটতেই নির্দল প্রার্থীর আত্মীয়ের বাড়িতে আগুন হাওড়ার গ্রামে, পুড়ল বাইক এবং আসবাবপত্র

রবিবার ভোর ৫টা নাগাদ বড়গাছিয়া-১ নম্বর পঞ্চায়েতের ৪১ নম্বর বুথের নির্দল প্রার্থী শেখ শফিকুল ইসলামের ভাইয়ের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে যায় দু’টি বাইক এবং আসবাব।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জগৎবল্লভপুর শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৬:৪০
Share:

পুড়ে ছাই বাইক। — নিজস্ব চিত্র।

হাওড়ার জগৎবল্লভপুরে নির্দল প্রার্থীর আত্মীয়ের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। বাড়িতে থাকা দু’টি বাইক এবং আসবাবপত্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোর ৫টা নাগাদ বড়গাছিয়া-১ নম্বর পঞ্চায়েতের ৪১ নম্বর বুথের নির্দল প্রার্থী শেখ শফিকুল ইসলামের ভাইয়ের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে ছাই হয়ে যায় দু’টি বাইক এবং বাড়ির আসবাবপত্র। ওই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। জগৎবল্লভপুরের পার্বতীপুর শেখপাড়ার বাসিন্দা শফিকুল আগে তৃণমূল সমর্থক ছিলেন। তবে গত বিধানসভা নির্বাচনের সময় এলাকায় ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-কে সমর্থন করেন তিনি। এ বার পঞ্চায়েত ভোটে নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন শফিকুল। তাঁর দাবি, রবিবার রাতে তৃণমূলের ভয়ে জগৎবল্লভপুর থানায় আশ্রয় নিয়েছিলেন তিনি। পরে পুলিশের আশ্বাসে গভীর রাতে বাড়ি ফেরেন তিনি। কিন্তু রবিবার ভোর ৫টা নাগাদ তাঁর বাড়ির কাছে ভাইয়ের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে।

শফিকুলের অভিযোগ, তিনি নির্দল প্রার্থী হওয়ায় তৃণমূলের লোকজন তাঁর ভাইয়ের বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছেন। ওই ঘটনায় তিনি আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন শফিকুল। যদিও তাঁর অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বড়গাছিয়া-১ নম্বর অঞ্চলের তৃণমূল সভাপতি মহম্মদ জাফর মোল্লা বলেন, ‘‘ তিনি ওই বাড়িতে সরেজমিনে দেখেছেন। ওই পরিবারের অনেকেই আমাদের সঙ্গে রাজনীতি করেন। তৃণমূল কর্মীরা এই কাজ করেনি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন