dead body

স্ত্রীর পচাগলা দেহ আগলে বসে স্বামী, দুর্গন্ধ টের পেয়ে জগাছা থানায় খবর দিলেন পুরকর্মীরা

শনিবার জগাছা থানার নন্দীপাড়ার বাসিন্দা তুষার চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন পুরকর্মীরা। তাঁরা বার বার ডেকেও গৃহকর্তার সাড়া পাননি। তাঁরা টের পান, বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫০
Share:

স্ত্রীর দেহ আগলে স্বামী। প্রতীকী চিত্র।

স্ত্রীর পচাগলা দেহ আগলে বসে রয়েছেন স্বামী। পুরকর্মীদের কাছে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে হাওড়ার জগাছায়। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, স্থানীয় বাসিন্দাদের কাছেও খোঁজখবর নিচ্ছে পুলিশ।

Advertisement

শনিবার সকালে জগাছা থানার নন্দীপাড়া এলাকার বাসিন্দা তুষার চক্রবর্তীর বাড়িতে সমীক্ষার কাজে গিয়েছিলেন পুরকর্মীরা। তাঁরা বার বার ডেকেও গৃহকর্তার সাড়া পাননি। তাঁরা টের পান, বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছে। এর পর তাঁরা খবর দেন পুলিশে। জগাছা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে ঢুকে দেখা যায়, তুষার ঘরের মেঝেয় বসে। পাশে পড়ে তাঁর স্ত্রী তপতী চক্রবর্তী (৬৭)-র পচাগলা দেহ। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে অসুস্থ ছিলেন তপতী। অসুস্থ তুষারও। তুষার এবং তপতীর এক মাত্র মেয়ে থাকেন মুম্বইয়ে।

তুষারের বাড়ি থেকে কিছুটা দূরে থাকেন তাঁর ভাই নীহারকান্তি চক্রবর্তী। তিনি বলেন, ‘‘আমি যতটা পারতাম, দাদার সঙ্গে যোগাযোগ রাখতাম। কিন্তু দিন ৪-৫ হল কোনও খবর পাচ্ছি না। এর আগে এক বার যখন এসেছিলাম, তখন দাদা ঘরের ভিতর থেকে আওয়াজ করেছিল কিন্তু দরজা খোলেনি। এখন যা বুঝছি তাতে আরও কয়েক দিন আগে আসা উচিত ছিল। তখন পুলিশে খবর দেওয়া উচিত ছিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন