Husband-Wife

রাতে হৃদ্‌রোগে স্ত্রীর মৃত্যু, তাঁর সৎকারের প্রস্তুতির মধ্যে সকালে একই ভাবে মারা গেলেন স্বামীও!

প্রতিবেশীরা জানাচ্ছেন, স্ত্রী মালঞ্চ দাসের আচমকা মৃত্যুতে ভেঙে পড়েন প্রণব দাস। সকাল ৭টা নাগাদ অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁরও মৃত্যু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৭:২১
Share:

প্রণব দাস (বাঁ দিকে) এবং তাঁর স্ত্রী মালঞ্চ দাস। —নিজস্ব চিত্র।

স্ত্রীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে মারা গেলেন স্বামীও। একসঙ্গে দু’জনের সৎকার হল শ্মশানে। হুগলির উত্তরপাড়ার হিন্দমোটর বিবিডি রোড এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, হিন্দমোটর বিবিডি রোড এলাকার বহু দিনের বাসিন্দা প্রণব দাস (৫৭) এবং মালঞ্চ দাস (৫৪)। শনিবার রাত ১২টা নাগাদ অকস্মাৎ হৃদ‌্‌রোগে আক্রান্ত হন মালঞ্চ। কিছু ক্ষণের মধ্যে বাড়িতেই মৃত্যু হয় তাঁর। প্রণবের স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে বাড়িতে চলে আসেন আত্মীয়স্বজন এবং প্রতিবেশীরা। দেহ তখন বাড়িতেই আছে। সৎকারের প্রস্তুতি নিচ্ছিলেন পরিজনেরা। ঘরে একা ছিলেন বৃদ্ধ প্রণব। রবিবার সকালে তিনিও হৃদ‌্‌রোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে আত্মীয়েরা তাঁকে ভর্তি করান স্থানীয় একটি হাসপাতালে। কিন্তু মৃত্যু হয় তাঁর।

কয়েক ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের আবহ। প্রতিবেশীরা জানাচ্ছেন, রাত সাড়ে ১২টা নাগাদ স্ত্রীর হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েন প্রণব। সকাল ৭টা নাগাদ অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্ত্রীর মতো হৃদ্‌রোগে তাঁরও মৃত্যু হয়। এক প্রতিবেশী দীপঙ্কর সরকারের কথায়, ‘‘দম্পতির মধ্যে গভীর ভালবাসা ছিল। স্ত্রীবিয়োগ মানতে পারেননি উনি। তাই তিনিও হয়তো চলে গেলেন।’’ স্থানীয়েরা জানাচ্ছেন, দম্পতির এক সন্তান। সোমবার উত্তরপাড়ার শিবতলা শ্মশানঘাটে দম্পতির সৎকার হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন