Murder

জমি নিয়ে বিবাদ, প্রতিবেশী বৃদ্ধকে কুপিয়ে খুন চুঁচুড়ায়

প্রতিবেশী বৃদ্ধকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার চুঁচুড়ার রবীন্দ্রনগর পশ্চিমপাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৫:২৭
Share:

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

প্রতিবেশী বৃদ্ধকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার চুঁচুড়ার রবীন্দ্রনগর পশ্চিমপাড়ায়। মৃত বৃদ্ধের নাম মহাদেব হালদার (৬৮)। মহাদেবকে খুনে অভিযুক্ত স্বপন ঘটনার পর থেকেই পলাতক। অবশ্য পড়ে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে, জানা গিয়েছে, জমির সীমানা এবং পাঁচিল দেওয়াকে কেন্দ্র করেই বিবাদ ছিল দু’জনের। যার জেরে এই খুন।

Advertisement

মৃত মহাদেব ভ্যানে করে সব্জি ফেরি করতেন। অভিযুক্ত স্বপনও ভ্যান চালান। বুধবার বেলা ১২টা নাগাদ রেললাইনের ধারে আমসত্ত্ব শুকোতে দিতে গিয়েছিলেন মহাদেব। তখনই স্বপন কাটারি দিয়ে এলোপাথারি কোপাতে থাকেন বলে অভিযোগ। চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসেছিলেন। কিন্তু ততক্ষণে স্বপন সেখান থেকে পালিয়ে যান।

এ নিয়ে প্রতিবেশীরা জানিয়েছেন, জমির সীমানা অনেকদিন ধরেই স্বপনের সঙ্গে গণ্ডগোল ছিল মহাদেবের। মহাদেবের স্ত্রী আরতি হালদার বলেছেন, ‘‘আজ কোনও অশান্তি হয়নি। একজন এসে আমায় বলে আমার স্বামী পড়ে রয়েছে রেল লাইনের ধারে। আজ কিছু না হলেও এর আগে একবার ঘরের দরজা ভেঙে দিয়েছিল স্বপন।’’ মৃতের ছেলে কার্তিক বলেছেন, ‘‘আমি স্নান করে ঘরে ছিলাম। বেরিয়ে এসে দেখি স্বপন রেল লাইন দিয়ে ছুটে পালাচ্ছে। তখনও বুঝতে পারিনি ও বাবাকে খুন করেছে।’’

Advertisement

ঘটনার খবর পেয়ে রবীন্দ্রনগর পশ্চিম পাড়ায় হাজির হয় চুঁচুড়া থানার পুলিশ। ঘটনার পর পালিয়ে গেলেও অভিযুক্তকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন