Singur

৭১ বছরের বৃদ্ধকে গাছের ডাল দিয়ে পিটিয়ে খুন করলেন তুতো ভাইয়েরা! সিঙ্গুরে গ্রেফতার দুই

স্থানীয় সূত্রে খবর, শৈলেন্দ্রনাথ পাকিরার সঙ্গে সম্পত্তির ভাগাভাগি নিয়ে তুতো ভাইদের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ ছিল। আদালতে বিচারাধীন রয়েছে মামলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৫:২৩
Share:

—প্রতীকী চিত্র।

সম্পত্তি নিয়ে শরিকি বিবাদের জেরে তুতো ভাইদের হাতে খুন হলেন এক বৃদ্ধ। গাছের ডাল দিয়ে বছর ৭১-এর শৈলেন্দ্রনাথ পাকিরার মাথায় আঘাত করে খুনের অভিযোগ উঠল দুই ভাইয়ের বিরুদ্ধে। হুগলির সিঙ্গুর থানার চকমির্জাপুর গ্রামের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শৈলেন্দ্রনাথের সঙ্গে সম্পত্তির ভাগাভাগি নিয়ে তুতো ভাইদের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ ছিল। আদালতে বিচারাধীন রয়েছে মামলা। কিন্তু বুধবার আত্মীয়দের সঙ্গে বিবাদ চরমে ওঠে বৃদ্ধের। অভিযোগ, কথা কাটাকাটির সময়ে দুই খুড়তুতো ভাই গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করেন শৈলেন্দ্রনাথের। অকুস্থলেই লুটিয়ে পড়েন বৃদ্ধ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিঙ্গুর থানার পুলিশ। তার পর অভিযুক্ত জয়দেব পাকিরা এবং লক্ষ্মণ পাকিরাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বুধবারই চন্দননগর মহকুমা আদালতে তোলা হয়েছে।

মৃতের ছেলে জয়ন্ত পাকিরা বলেন, ‘‘ভোরে আম কিনতে বাজারে যাচ্ছিলাম। তার মধ্যে রাস্তায় বাবাকে গাছের ডাল দিয়ে পিটিয়ে খুন করেছে দু’জন। সম্পত্তি নিয়ে শরিকি গন্ডগোল ছিল ওদের সঙ্গে। মাঝেমধ্যেই অশান্তি করত। প্রতিবেশীরা ছাড়িয়ে দিত। আমি দোষীদের শাস্তি চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন