Hooghly

দোলের সন্ধ্যায় রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন নাবালিকাকে! ডানকুনি থেকে গ্রেফতার অভিযুক্ত

সোমবার সন্ধ্যায় হালকা বৃষ্টি হচ্ছিল ডানকুনিতে। স্থানীয় সূত্রে খবর, ১৫ বছরের এক বালিকা বাড়ি থেকে বেরিয়েছিল দোকানে যাবে বলে। অভিযোগ, রাস্তা থেকে তার মুখ চাপা দিয়ে তুলে নিয়ে যান তিন জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৬:৫০
Share:

—প্রতীকী চিত্র।

দোলের সন্ধ্যায় দোকানে যাওয়ার সময় এক নাবালিকার মুখ চেপে ধরে ঝোপে নিয়ে গিয়ে তাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল হুগলির ডানকুনিতে। অভিযোগের প্রেক্ষিতে এক জনকে গ্রেফতার করল পুলিশ। আটক করা হয়েছে এক নাবালককে।

Advertisement

সোমবার সন্ধ্যা থেকে হালকা বৃষ্টি হচ্ছিল ডানকুনিতে। স্থানীয় সূত্রে খবর, ১৫ বছরের এক বালিকা বাড়ি থেকে বেরিয়েছিল দোকানে যাবে বলে। অভিযোগ, রাস্তা থেকে তার মুখ চাপা দিয়ে তুলে নিয়ে যান তিন জন। তার পর বাড়ি থেকে কিছুটা দূরে একটি ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালায়। বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। ঘটনার কথা তার মাকে জানালে তিনি কয়েক জন প্রতিবেশীকে জানান। নাবালিকা শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। নাবালিকার বাবার অভিযোগ, ‘‘আমার মেয়েকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। আমি দোষীদের শাস্তি চাই।’’

পুলিশে অভিযোগ দায়ের হয়। সেই ঘটনার গ্রেফতার করা হয় ঋত্বিককুমার ঠাকুর নামে এক জনকে। বুধবার শ্রীরামপুর আদালতে হাজির করানো হয়। পাশাপাশি, এক নাবালককে জুভেনাইল আদালতে হাজির করানো হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (১), ৪/১৭ এবং পক্‌সো ধারায় মামলা রুজু করা হয়েছে। ডানকুনির এক প্রাক্তন কাউন্সিলর বলেন, ‘‘ঘটনার কথা শোনা মাত্র পুলিশে খবর দেওয়া হয়। অভিযোগের যথাযথ তদন্ত করা হোক।’’ এই ঘটনা প্রসঙ্গে চন্দননগর পুলিশের এক আধিকারিক জানান, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন