Hijacked Car

চালককে বেঁধে রেখে গাড়ি ছিনতাই, বালি থেকে ধৃত পাচারচক্রের তিন অভিযুক্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৯ অগস্ট রাত দেড়টা নাগাদ ডানকুনি হাউজ়িং মোড় থেকে একটি গাড়ি ভাড়া করেছিলেন চার জন। পথে গাড়ি ছিনতাই হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৮:১৬
Share:

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

গাড়ি ভাড়া করে মাঝপথে চালককে বেঁধে রেখে ছিনতাই করেছিল তিন দুষ্কৃতী। সেই অভিযোগে বালির নিশ্চিন্দা থেকে তিন জনকে গ্রেফতার করল ডানকুনি থানার পুলিশ। শুক্রবার ধৃতদের শ্রীরামপুর আদালতে হাজি করানো হয়। অভিযুক্তদের ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৯ অগস্ট রাত দেড়টা নাগাদ ডানকুনি হাউজ়িং মোড় থেকে একটি গাড়ি ভাড়া করেছিলেন চার জন। চালকের দাবি, তাঁরা স্থির করেছিলেন প্রথমে নিশ্চিন্দার জয়পুরে যাবেন। পরে তাঁরা মত বদলে যান রঘুনাথপুর এলাকায়। সেখানে চালককে মারধোর করে গাছে হাত-পা বেঁধে রেখে গাড়ি নিয়ে তাঁরা চম্পট দেন বলে অভিযোগ। এ নিয়ে ডানকুনি থানায় অভিযোগ দায়ের করেন চালক। পুলিশ ঘটনার তদন্তে নামে। এর পর ডানকুনির দিল্লি রোড সিগন্যাল যেখানে রয়েছে সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটি এবং দুষ্কৃতীদের চিহ্নিত করেন তদন্তকারীরা। পরে বালির নিশ্চিন্দা এলাকা থেকে তিন জনকে গ্রেফতার করা হয়।

চন্দননগর পুলিশের ডিসিপি অরবিন্দ আনন্দ জানিয়েছেন, অভিযোগ দায়ের হওয়ার ২৪ ঘন্টার মধ্যে দুষ্কৃতীদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। গাড়ি ছিনতাই করাই ধৃতদের উদ্দেশ্য ছিল বলে জানিয়েছেন তিনি। এই চক্রে আরও কেউ জড়িত কি না তার খোঁজ চলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হলেন সম্রাট সরকার, রোহিত সিংহ এবং আকাশ চৌধুরী। তাঁরা প্রত্যেকেই নিশ্চিন্দা এলাকার বাসিন্দা। ধৃতদের টিআই প্যারেড করানো হবে। গাড়িটিরও খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন