gangasagar

গঙ্গাসাগর থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, ট্রেন থেকে পড়ে মৃত্যু মধ্যপ্রদেশের তীর্থযাত্রীর

উলুবেড়িয়ার রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার পুরী যাওয়ার পথে ট্রেন থেকে পড়ে মৃত্যু হয় মুন্নি বাই নামে ওই তীর্থযাত্রীর। গঙ্গাসাগর ঘুরে মুন্নি যাচ্ছিলেন পুরীর উদ্দেশে। পথে ঘটে দুর্ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৬:৫৮
Share:

ট্রেন থেকে পড়ে তীর্থযাত্রীর মৃত্যু। প্রতীকী চিত্র।

গঙ্গাসাগর থেকে ফিরে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক তীর্থযাত্রীর। বুধবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব রেলের ঘোড়াঘাটা স্টেশনে। রেলপুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

উলুবেড়িয়ার রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার পুরী যাওয়ার পথে ট্রেন থেকে পড়ে মৃত্যু হয় মুন্নি বাই (৬০) নামে ওই তীর্থযাত্রীর। গঙ্গাসাগর ঘুরে মুন্নি যাচ্ছিলেন পুরীর উদ্দেশে। হাওড়া স্টেশন থেকে লোকাল ট্রেন ধরে তাঁরা যাচ্ছিলেন খড়্গপুর। সেখান থেকে অন্য ট্রেনে তাঁদের পুরী যাওয়ার কথা ছিল। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘোড়াঘাটা স্টেশনে মুন্নি নেমেছিলেন কিছু ক্ষণের জন্য। ট্রেন ছেড়ে দিলে তিনি তাড়াহুড়ো করে উঠতে গিয়ে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় মুন্নিকে রেলপুলিশ উদ্ধার করে নিয়ে যায় উলুবেড়িয়া হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

রেলপুলিশ সূত্রে আরও জানা দিয়েছে, হাজারখানেক তীর্থযাত্রী মধ্যপ্রদেশের কাঠনি জেলার কোঠিয়ামাহানমা থেকে গত ৮ জানুয়ারি বেরিয়েছিলেন তীর্থযাত্রা করতে। সেই দলে ছিলেন মুন্নিও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন