Crime

Death: বিড়ি চাওয়া নিয়ে বচসা গড়াল মারপিটে, যুবককে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ হাওড়ায়

হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকায় গঙ্গার ধারে যে ফুটপাত রয়েছে, সেখানে রাতের বেলা আড্ডা জমান বেশ কয়েক জন যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১২:১৫
Share:

নেশা নিয়ে ঝগড়া, তাতেই গেল প্রাণ! গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বিড়ি চাওয়াকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে বচসা থেকে মারপিট। তার জেরে মৃত্যু হল এক যুবকের। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকায়। পুলিশ এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকায় গঙ্গার ধারে যে ফুটপাত রয়েছে, সেখানে রাতের বেলা আড্ডা জমান বেশ কয়েক জন যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতেও তেমনই আড্ডা দিচ্ছিলেন কয়েক জন। তাঁদের মধ্যে বিড়ি চাওয়াকে কেন্দ্র করে রঞ্জিৎ সিংহ এবং মুসলি রাও নামে দুই যুবকের সঙ্গে বচসা বাধে রাজু রাও নামে আর এক যুবকের। তা থেকেই শুরু হয় হাতাহাতি। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, হাতাহাতি চলাকালীন রাজু বাঁশ দিয়ে রঞ্জিত এবং মুসলিকে মারতে শুরু করেন। দু’জনেই রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাওড়া থানার পুলিশ। আহতদের নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানে রাত একটা নাগাদ মারা যান মুসলি।

মুসলি হাওড়ার বৈষ্ণব মল্লিক লেনের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, বাঁশের আঘাতে মাথা ফেটে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে। আহত অবস্থায় রঞ্জিৎ হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। রঞ্জিতের অভিযোগের ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতেই রাজুকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকায় সন্ধ্যা নামলেই বসে মদ এবং জুয়ার আসর। তা থেকেই এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন