Pandua

ফিল্মি কায়দায় পাণ্ডুয়ায় অপহরণ শিশু! মুক্তিপণ আদায়ের আগে দুষ্কৃতীদের ধাওয়া করে উদ্ধার

পুলিশের বক্তব্য, একটি শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছিল। খবর পেয়ে অপহরণকারীদের ধাওয়া করে বৈঁচি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পাণ্ডুয়া শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২০:০৩
Share:

অপহরণকারীদের ধাওয়া করে শিশুটিকে উদ্ধার করে পাণ্ডুয়া থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

আড়াই মাসের শিশুকে কোল থেকে ছিনিয়ে নিয়ে পালিয়েছিলেন অপহরণকারীরা। পুলিশি তৎপরতায় উদ্ধার হল শিশুটি। অপহরণকারীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, হুগলির পাণ্ডুয়ার সারদাপল্লি এলাকায় ব্যবসায়ী মনোরঞ্জন সাহার শিশুসন্তানকে নিয়ে মঙ্গলবার দুপুরে বাড়ির কাছেই বাইকে চাপিয়ে বেড়াতে নিয়ে যান জনৈক সুমন। তিনি মনোরঞ্জনের ব্যবসা দেখভাল করেন। তাঁর অভিযোগ, আচমকা মুখে রুমাল বাঁধা অবস্থায় দুই দুষ্কৃতী এসে তাঁকে মারধর করে শিশুটিকে তাঁর হাত থেকে নিয়ে ছিনিয়ে নিয়ে বাইকে করে চম্পট দেয়। সুমন সঙ্গে সঙ্গে ছুটে যান মনোরঞ্জনের কাছে। ব্যবসায়ীর স্ত্রী পাণ্ডুয়া থানার পুলিশকে ঘটনাটি জানান। তড়িঘড়ি পাণ্ডুয়া থানার পুলিশ চলে আসে ব্যবসায়ীর কম্পিউটার সেন্টারে। সেখানে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এর পর দুপুর ২টো ১০ মিনিটে মনোরঞ্জনের কাছে একটি ফোন আসে। অপহরণকারীরা তাঁকে ফোন করে মোটা টাকা মুক্তিপণ দাবি করেন। পুলিশ সঙ্গে সঙ্গে ওই মোবাইল নম্বর ট্র্যাক করা শুরু করে। শুরু হয় বিভিন্ন জায়গায় নাকা তল্লাশি। এর পর পাণ্ডুয়া থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে বৈঁচির কাছে একটি পেট্রল পাম্পের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। অপহরণকারীরা সেখানে শিশুটিকে ফেলে রেখে পালান। শিশুটিকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। স্বস্তি ফেরে পরিবারে।

এই ঘটনায় পাণ্ডুয়া থানার পুলিশের বক্তব্য, একটি শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছিল। খবর পেয়ে অপহরণকারীদের ধাওয়া করে বৈঁচি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে। শুধুই মুক্তিপণ আদায়ের চেষ্টা না কি অন্য কোনও উদ্দেশ্যে শিশুটিকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছিল, তার তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন