Accidental Death

শ্রীরামপুরে সিগন্যাল ভেঙে ট্যাঙ্কারের ধাক্কা! মিষ্টি কিনতে বেরিয়ে প্রাণ গেল কিশোরীর

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সানিয়া খাতুন। রাজ্যধরপুর উত্তরপাড়ায় তার বাড়ি। কিশোরীর মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ২১:৫৭
Share:

দুর্ঘটনার পর জনতার বিক্ষোভ। —নিজস্ব চিত্র।

রাস্তা পেরোনোর সময় ১৩ বছরের এক কিশোরীকে পিষে দিয়ে চলে গেল তেলবোঝাই ট্যাঙ্কার। শুক্রবার হুগলির শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে দিল্লি রোডে এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ট্যাঙ্কার ভাঙচুর করে পথ অবরোধ করেন স্থানীয়েরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শ্রীরামপুরের দিক থেকে ডানকুনির দিকে যাচ্ছিল একটি ট্যাঙ্কার। বাঙ্গিহাটিতে ট্র্যাফিক সিগন্যাল ভেঙে সেটি এগিয়ে যায় বলে অভিযোগ। অন্য দিকে, সাইকেল নিয়ে সিমলা থেকে মিষ্টি কিনতে গিয়েছিল এক কিশোরী। তাকে চাপা দিয়ে চলে যায় ট্যাঙ্কারটি।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সানিয়া খাতুন। রাজ্যধরপুর উত্তরপাড়ায় তার বাড়ি। কিশোরীর মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়েরা। অবরোধের জেরে যানজট শুরু হয় দিল্লি রোডে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শ্রীরামপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মোহনকুমার মণ্ডল বলেন, ‘‘ট্র্যাফিক পোস্ট থাকা সত্ত্বেও বেপরোয়া ভাবে গাড়ি কিশোরীকে চাপা দেয়। এলাকার মানুষ অবরোধ করেন। প্রায় তিন ঘণ্টা পর প্রশাসনের আশ্বাসে অবরোধ ওঠে।’’

কয়েক মাস আগেও ওই একই জায়গায় সিগন্যাল ভেঙে বেপরোয়া গতিতে একটি লরি ধাক্কা দেয় রাস্তায় পাশে থাকা কয়েক জনকে। রাস্তা পার হওয়ার সময় এক বাইক আরোহী ওই দুর্ঘটনায় মারা যান। এত বড় একটি দুর্ঘটনার পরেও প্রশাসন কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন