Anis Khan

Anis Death: মোবাইল নিতে সন্ধ্যায় ফের আনিসের বাড়িতে সিট, বাবা বললেন, দেব আদালত বা সিবিআই-কে

মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মৃত ছাত্র নেতার বাড়িতে গিয়ে সিট সদস্যরা প্রায় দশ মিনিট মতো থাকেন। কথাও বলেন তাঁর বাবার সঙ্গে। পরিবারের এক সদস্যের অভিযোগ, তদন্তের স্বার্থে মোবাইল না দিলে আইনি ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন সিট সদস্যরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ২২:৪৮
Share:

ফাইল ছবি

মৃত ছাত্র নেতা আনিস খানের বাড়িতে সন্ধ্যায় ফের গেল বিশেষ তদন্তকারী দল বা সিটের সদস্যরা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, তদন্তকারী আধিকারিকরা একটি নোটিশ দেন আনিসের বাবাকে। সেই নোটিশে, তদন্তের স্বার্থে আনিসের মোবাইলটি পুলিশকে দেওয়ার কথা বলা হয়েছে। তবে আবারও তাঁর বাবা জানিয়ে দেন, পুলিশকে তারা মোবাইল দেবেন না। দিলে তা সিবিআই বা আদালতকে দেবেন।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা নাগাদ মৃত ছাত্রনেতার বাড়িতে গিয়ে সিট সদস্যরা প্রায় দশ মিনিট মতো থাকেন। কথাও বলেন তাঁর বাবার সঙ্গে। পরিবারের এক সদস্যের অভিযোগ, তদন্তের স্বার্থে মোবাইল না দিলে আইনি ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন সিট সদস্যরা। কিন্তু আনিসের বাবা বলেন, ‘‘মোবাইল দিতে হলে আদালতের হাতেই তুলে দেব।’’ তাঁর পরিবারের অভিযোগ, মোবাইলটি দিয়ে দিলে পুলিশ আনিসকে ‘অপরাধী’ বানিয়ে দিতে পারে।

তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোবাইলটি নেওয়ার জন্য আদালতের দ্বারস্থ হতে পারে তারা। মঙ্গলবার রাজ্য পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা আমতা থানায় যান। বেশ খানিক ক্ষণ বৈঠক করেনও তাঁরা।

Advertisement

সিট সদস্যরা মৃত ছাত্রনেতার বাড়িতে যাওয়ার আগে এলাকাবাসীরা সিবিআই তদন্তের দাবি করে মোমবাতি মিছিল করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন