জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ তৃণমূলের, পাল্টা কটাক্ষ বিজেপি-র

হেতমপুর পেট্রোল পাম্পেও এ দিন প্রায় ৩০ মিনিট অবস্থান বিক্ষোভ করা হয়। পাশাপাশি বিক্ষোভকারীরা পানাগর-দুবরাজপুর রাজ্য সড়ক কিছু ক্ষণের জন্য অবরোধ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৬
Share:

শ্রীরামপুরে পোস্টার হাতে বিক্ষোভকারীরা। ছবি: নিজস্ব চিত্র

পেটল, ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজ্যের বিভিন্ন জায়গায় শনিবার বিক্ষোভ দেখাল তৃণমূল।

Advertisement

শ্রীরামপুর নগার মোড়ের পেট্রল পাম্পের সামনে খালি গায়ে, পোস্টার হাতে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। শ্রীরামপুর তৃণমূল যুব সভাপতি অরিন্দম গুইন বলেন, ‘‘জ্বালানির দাম বৃদ্ধিতে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে। সাধারণ মানুষের নাভিশ্বাস ওঠার মতো অবস্থা। কেন্দ্র সরকার পরিস্থিতি নিয়ন্ত্রনে ব্যর্থ।’’

দুবরাজপুর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হেতমপুর পেট্রোল পাম্পেও এ দিন প্রায় ৩০ মিনিট অবস্থান বিক্ষোভ করা হয়। পাশাপাশি বিক্ষোভকারীরা পানাগর-দুবরাজপুর রাজ্য সড়ক কিছু ক্ষণের জন্য অবরোধ করেন।

Advertisement

এ দিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের মঙ্গলপুরে বালুরঘাট টাউন তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। সেখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের বেশ কয়েক জন নেতা।

অন্যদিকে, বিজেপি-র শ্রীরামপুর সভাপতি শ্যামল বোস বলেন, ‘‘জ্বালানীর দাম বেড়েছে এটা সত্যি। কিন্তু এই সব নাটকের কোনও মানে নেই। কেন্দ্র তেলের উপর যা সেস নেয়, তার দ্বিগুন সেস নেয় রাজ্য সরকার। সেই সেস কমিয়ে দিক না।’’ তাঁর দাবি, তেলের দাম ওঠানামা করে। এটাই স্বাভাবিক ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন