Serampore accident

শ্রীরামপুরে লরি পিষে দিল টোটোকে, মৃত্যু টোটোচালক-সহ তিন জনের

ঘটনার খবর পেয়ে চলে আসেন চন্দননগর পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা। স্থানীয়েরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, দিল্লি রোডের মতো গুরুত্বপূর্ণ রাস্তায় পুলিশি নজরদারি কম।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শ্রীরামপুর শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১০:৩০
Share:

দিল্লি রোডে লরি পিষে দিল টোটোকে। — নিজস্ব চিত্র।

হুগলির শ্রীরামপুরে দিল্লি রোডের উপর দুর্ঘটনা। একটি যাত্রীবোঝাই টোটোকে পিছন থেকে ধাক্কা মারল লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোচালক-সহ তিন জনের। ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা। পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, দিল্লি রোড ধরে যাত্রী নিয়ে শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাচ্ছিল একটি টোটো। শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে পিছন থেকে একটি লরি ধাক্কা মারে টোটোয়। লরির ধাক্কার অভিঘাতে টোটোটি তীব্র গতিতে সামনে এগিয়ে গিয়ে ধাক্কা মারে সামনে দাঁড়িয়ে থাকা অন্য একটি লরিতে। দুই লরির চাপে পিষে যায় মধ্যে থাকা টোটো। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে টোটোচালক-সহ তিন জনের। ঘটনার খবর পেয়ে অকুস্থলে ছুটে আসেন চন্দননগর পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা। স্থানীয়েরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, দিল্লি রোডের মতো গুরুত্বপূর্ণ এবং ব্যস্ত মহাসড়কে পুলিশি নজরদারি কম। সেই সুযোগেই রমরমিয়ে বৃদ্ধি পাচ্ছে বেপরোয়া যান চলাচল।

শ্রীরামপুরের ভূষণ স্টিলে কর্মরত এক চিকিৎসকের পরিবার টোটো করে যাচ্ছিল। চন্দননগর পুলিশের ডিসিপি শ্রীরামপুর অর্নব বিশ্বাস জানিয়েছেন, দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। একজন গুরুতর জখম। তাঁকে হাডপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানিয়েছেন যে, রাস্তায় ট্রাফিক ব্যবস্থা আরও জোরদার করা হবে। কেন বার বার দূর্ঘটনা ঘটছে তা নিয়ে শুক্রবার বৈঠকও ডেকেছেন তিনি। যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, লরিচালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। তার জেরেই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন