unnatural death

মৃত্যু না হত্যা? জন্মদিনের রাতে হাওড়ার তরুণের অস্বাভাবিক মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

জন্মদিনের সন্ধ্যায় ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান কৃষ্ণ। তার পর থেকেই তাঁর আর কোনও খোঁজ নেই। পরে তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় রেল লাইনের ধার থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ২২:১৫
Share:

হাওড়ায় তরুণের অস্বাভাবিক মৃত্যু। — নিজস্ব চিত্র।

জন্মদিনের রাতে তরুণের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়ায়। পরিবারের দাবি, পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ট্রেন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তরুণের।

Advertisement

বাঁকড়া মিশ্রপাড়া এলাকার বাসিন্দা কৃষ্ণ পাড়ুই। বৃহস্পতিবার ছিল তাঁর জন্মদিন। স্থানীয় সূত্রে খবর, সন্ধ্যায় বন্ধুদের ফোন পেয়ে বেরিয়েছিলেন বাড়ি থেকে। গভীর রাতে তাঁর রক্তাক্ত দেহ মেলে বাঁকড়ার হাওড়া আমতা রেল লাইনের পাশে জোড়া মন্দিরতলায়। শুক্রবার সকালে এই ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর বাঁকড়ার মিশ্রপাড়া এলাকায় চাঞ্চল্য ছড়ায়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ওই যুবক ট্রেন দুর্ঘটনায় মারা গিয়েছেন। যদিও ওই যুবকের পরিবারের অভিযোগ, তাঁর কৃষ্ণকে ফোন করে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে গুলি করে খুন করা হয়েছে। তাঁর পেটে গভীর ক্ষত চিহ্ন রয়েছে।

পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা শুরু করা হয়েছে। মৃতের এক আত্মীয় শচীন চৌধুরী জানান, কৃষ্ণ বেশ কয়েকদিন ধরে চুপচাপ থাকতেন। কারণ জানতে চাইলে কাউকেই কিছু জানাননি। তবে তাঁর মৃত্যুর পিছনে রহস্য রয়েছে বলে দাবি শচীনের। যে বন্ধুরা ফোন করে ডেকে পাঠিয়েছিলেন কৃষ্ণকে তাঁদের জিজ্ঞাসাবাদ করলে সব পরিষ্কার হয়ে যাবে বলেও দাবি করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন