Relation

Hooghly: কেন মাঝপথে ফোন কাটলেন প্রেমিকা, ব্লেডে দু’হাত ফালাফালা করে আত্মহত্যার চেষ্টা যুবকের!

পুলিশ সূত্রে খবর, সম্পর্ক ছিন্ন হওয়ার ভয় থেকে এমন কাজ করে ফেলেছেন যুবক। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাণ্ডুয়া শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৬:০১
Share:

প্রেমিকা ফোন কাটতেই হাত কাটলেন যুবক! প্রতীকী চিত্র।

ফেসবুকে পরিচয়। সেই আলাপ গড়িয়ে প্রণয়ের সম্পর্ক। প্রেমিকার সঙ্গে নিয়মিত কথা হত যুবকের। কিন্তু কথা বলতে বলতে আচমকা ফোন কেটে দেন প্রেমিকা। তার পরেই ব্লেড দিয়ে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করলেন যুবক। হুগলির পাণ্ডুয়ায় মঙ্গলবারের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে পাণ্ডুয়া এলাকায় এক যুবককে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। কাছে গিয়ে দেখা যায়, তাঁর দুই হাতই ব্লেডের আঁচড়ে ক্ষতবিক্ষত। তখনই তাঁকে উদ্ধার করে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জখম ওই যুবকের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, বছর একুশের ওই যুবকের বাড়ি নদিয়ার কল্যাণীতে। পুলিশকে ওই যুবক জানান, ছোটবেলায় বাবা-মায়ের বিচ্ছেদের পর ঠাকুমার কাছে থাকতেন। কিছু দিন আগে ঠাকুমা মারা গিয়েছেন। অন্য দিকে, মা অন্য এক জনকে বিয়ে করেছেন। বাবার কোনও খোঁজ পাননি। বর্তমানে কলকাতার একটি হোটেলে কাজ করেন ওই যুবক। মাস পাঁচেক আগে ফেসবুকে পাণ্ডুয়া এলাকার এক তরুণীর সঙ্গে আলাপ হয় তাঁর। নিয়মিতই ফোনে কথা হত। কিন্তু সোমবার তিনি ফোন কেটে দেওয়ায় মনে আঘাত পান। তার কারণেই আত্মহত্যা করতে গিয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

Advertisement

অন্য দিকে, যে তরুণী ফোন কেটে দিয়েছিলেন বলে অভিযোগ, তিনি জানান, সোমবার ফোনে কথা বলার সময় তিনি ফোন কেটে দিয়েছিলেন ঠিকই, কিন্তু তাতে যে প্রেমিক এমন ঘটনা ঘটাবেন, তা কল্পনা করতে পারেননি। পাশাপাশি তরুণীর দাবি, প্রেমিকের সঙ্গে কোনও অশান্তি হয়নি তাঁর।

পুলিশের অনুমান, সম্পর্ক ছিন্ন হওয়ার ভয় থেকে সম্ভবত এমন কাজ করে ফেলেছেন যুবক। তাঁকে সুস্থ করে বাড়ি পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন