Dead body recovered

রেললাইনের পাশ থেকে মুণ্ডহীন দেহ উদ্ধার ঘিরে সিঙ্গুরে চাঞ্চল্য, কী করে মৃত্যু? তদন্ত শুরু

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম অরূপ মান্না। বয়স ৩৮ বছর। বাড়ি হুগলির নসিবপুরের মান্নাপাড়ায়। তিনি রেলে হকারি করতেন বলে জানা গেছে। ট্রেন থেকে পড়ে তাঁর মৃত্যু বলে অনুমান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৬:৪০
Share:

— প্রতীকী ছবি।

হুগলির সিঙ্গুর ব্লকের অন্তর্গত হাওড়া-তারকেশ্বর শাখায় এক ব্যক্তির মুণ্ডহীন দেহ উদ্ধার। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে সকাল ১০টা নাগাদ দেহ উদ্ধার করে নিয়ে যায় শেওড়াফুলি জিআরপি। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়ে থাকতে পারে ওই ব্যক্তির।

Advertisement

পুজো শেষ হয়েছে সদ্য। সাধারণ মানুষ আবার দৈনন্দিন জীবনের রুটিনে ফিরতে শুরু করেছেন। বাসে, ট্রেনে ভিড় বাড়ছে নিত্যযাত্রীদের। এরই মধ্যে এক ব্যক্তির মুণ্ডহীন দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল হুগলিতে। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে হাওড়া-তারকেশ্বর শাখার দিয়াড়া এবং নসিবপুর স্টেশনের মাঝে রেললাইনের ধারে এক ব্যক্তির মুণ্ডহীন দেহ দেখতে পান স্থানীয়রা। খবর যায় রেল পুলিশে। শেওড়াফুলি থেকে ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিয়ে যায় জিআরপি। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অরূপ মান্না। বয়স ৩৮ বছর। অরূপের বাড়ি হুগলির নসিবপুরের মান্নাপাড়ায়। অরূপ রেলে হকারি করতেন বলে জানা গেছে।

এই প্রেক্ষিতেই প্রশ্ন উঠছে, ট্রেন থেকে পড়ে গিয়েই কি মৃত্যু হয়েছে অরূপের? না কি তাঁকে কেউ ধাক্কা মেরে চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়েছেন? কখন ঘটনাটি ঘটেছে, তা এখনও পরিষ্কার নয়। আত্মহত্যা না কি অন্য কারণে মৃত্যু, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর জানা যাবে বলে জানিয়েছে জিআরপি। যদিও উৎসবের আবহে এই সংবাদে শোকের ছায়া এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন